রাবিতে সাংবাদিককে হত্যার হুমকির ঘটনায় ব্যবস্থা নেয়ার আশ্বাস উপাচার্যের

rajsahi uniমারুফুল ইসলাম লিমন, রাবি প্রতিনিধি : মুঠোফোন নাম্বার সেভ না থাকায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের এক সাংবাদিককে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক তৌহিদ আল তুহিনের হত্যার হুমকি দেয়ার ঘটনায় ব্যবস্থা নেয়ার আশ্বাস দিয়েছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য মুহম্মদ মিজানউদ্দিন। সোমবার রাবি সাংবাদিক সমিতির (রাবিসাস) একটি প্রতিনিধি দল উপাচার্যের সাথে দেখা করে বিষটি জানালে তিনি এ আশ্বাস দেন।

জানা যায়, গত শনিবার মুঠোফানে নাম্বার সেভ না থাকায় দৈনিক আমাদের সময়ের রাজশাহীর নিজস্ব প্রতিবেদক আমজাদ হোসেন শিমুলকে গালিগালাজ এবং হত্যার হুমকি দেন বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক তৌহিদ আল হোসেন তুহিন। এ ঘটনায় নিজের নিরাপত্তার কথা চিন্তা করে ওই দিন রাতেই নগরীর মতিহার থানায় শিমুল একটি লিখিত অভিযোগ করেন। এ অভিযোগ খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ারও আশ্বাস দেন মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) আলমগীর হোসেন।

এদিকে সোমবার দুপুরে রাবিসাসের সাধারণ সম্পাদক এমএ সাঈদ শুভ’র নেতৃত্বে সাংবাদিকরা উপাচার্যের সাথে দেখা করলে ছাত্রলীগ নেতার হুমকির ব্যাপারে অবগত করেন। এসময় সাংবাদিকরা তাদের নিরাপত্তা ও এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার দাবি জানান। এসময় উপাচার্য বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা নেয়ার আশ্বাস দেন।