সেনবাগে স্কুলছাত্রী অপহরণ তিন আসামী কারাগারে

nowkhaliনোয়াখালী প্রতিনিধি:
নোয়াখালীর সেনবাগ থেকে তিন মাস আগে অপহৃত স্কুল ছাত্রী জান্নাতুল নাঈম (১৬) অপহরনের সঙ্গে জড়িত তিন আসামী সাহাব উল্লাহ (৪৫),আবু বক্কর (৩৮) ও রুবেল (২২) কে কারাগারে পাঠিয়েছে আদালত। দীর্ঘ দিন পলাতক থাকার পর গতকাল অপহরণ মামলার আসামীরা নোয়াখালীর বিচারিক আদালতে হাজিরা দিতে গেলে বিচারক তাদের জামিন আবেদন নাম মঞ্জুর করে কারেগারে প্রেরণ করে।

উল্লেখ্য: গত ৩১ মার্চ সেনবাগ উপজেলার ৬নং কাবিলপুর ইউনিয়নের ইয়ারপুর গ্রামের প্রবাসী মো. হানিফের মেয়ে ও স্থানীয় ইয়ারপুর উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল নাঈম নিজ বাড়ি থেকে তার নানার বাড়ি একই ইউনিয়নের মহিদীপুর গ্রামে যাওয়ার সময় পথিমধ্যে একই এলাকার রফিক উল¬ার ছেলে বখাটে গোলাম কিবরিয়ার নেতৃত্বে ৫-৬ জনের একদল দুর্বৃত্ত স্কুল ছাত্রী জান্নাতুল নাঈমকে জোরপূর্বক অপহরণ করে নিয়ে যায়।

এরপর তার পিতা মোহাম্মদ হানিফ ১/৪/২০১৪ইং সেনবাগ থানায় একটি নিখোঁজ ডাইরি করে যার নং-৩৫। এরপর ছাত্রীর অভিভাবকরা সেনবাগ থানায় মামলা দায়ের করতে চাইলে পুলিশ মামলা গ্রহণ করেনী। নিরূপায় হয়ে স্কুল ছাত্রীর মাতা মর্জিনা আক্তার বাদী হয়ে গত ৩০ এপ্রিল ১০জনের নাম উল্লেখ্য সহ অজ্ঞাত আরো ৪/৫জনকে আসামী করে নোয়াখালী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক সাইদ আহমেদ এর আদালতে একটি মামলা দায়ের করেন মামলা নং ৪২৬/১৪ইং। বিজ্ঞ আদালত মামলাটি আমলে নিয়ে উক্ত ভিকটিমকে উদ্ধার করার জন্য সেনবাগ থানা অফিসার ইনচার্জ (ওসিকে) নির্দ্দেশ প্রদান করেন। কিন্তু আদালতের নির্দেশের তিনমাস গত হলেও এখনো পুলিশ স্কুল ছাত্রীকে উদ্ধার ও কোনো সন্ধান করতে না পারায় তার পরিবারের লোকজন চিন্তিত হয়ে পড়েছেন।