ওসমান পরিবারের প্রশংসায় সৈয়দ আশরাফ

29814_ashrafবিডি রিপোর্ট 24 ডটকম : নারায়ণগঞ্জ-৪ আসনের বর্তমান সংসদ সদস্য শামীম ওসমান পরিবারের প্রশংসা করে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আফরাফুল ইসলাম বলেছেন, আওয়ামী লীগের জন্য ওসমান পরিবার অনেক ত্যাগ স্বীকার করেছে। যা অস্বীকার করা আওয়ামী লীগের পক্ষে সম্ভব নয়।

আজ শনিবার আওয়ামী লীগের ৬৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সোহরাওয়ার্দী উদ্যানে তিনদিনব্যাপী অনুষ্ঠানের শেষ দিনের সমাবেশে ওসমান পরিবারের প্রশংসা করে এসব কথা বলেন তিনি।

ওসমান পরিবার সম্পর্কে না জেনে অনেক গণমাধ্যম সমালোচনার করছে মন্তব্য করে সৈয়দ আফরাফুল ইসলাম বলেন, নারায়ণগঞ্জ-৫ উপনির্বাচনে ‘ওসমান পরিবার বনাম নারায়ণগঞ্জবাসীর নির্বাচন’ এ জাতীয় খবর প্রকাশ করে কয়েকটি গণমাধ্যম পক্ষপাতমূলক আচরণ করেছে। এসময় গণমাধ্যমকে আরো দায়িত্বশীল আচরণ করার জন্য আহ্বান জানান তিনি।

ওসমান পরিবার আর আওয়ামী লীগ পরিবার এক উল্লেখ করে তিনি বলেন, আজকের এ আওয়ামী লীগের পিছনে ওসমান পরিবারের অনেক কৃতীত্ব আছে।

মন্ত্রী বলেন, তথাকথিত কিছু গণমাধ্যম গণতন্ত্রনের অগ্রযাত্রায় কাজ না করে, কিভাবে গণতন্ত্রকে ব্যাহত করা যায় সে লক্ষ্যে কাজ করে যাচ্ছে।

আজের সমাবেশ স্থলে উপস্থিত আছেন সভার সভাপতি ও দলীয় সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা, আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য সুরঞ্জিত সেন গুপ্ত, আমির হোসেন আমু, তোফায়েল আহমেদ, সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরীসহ কেন্দ্রীয় নেতারা। –