শিরোনাম

২২ জুন উত্তরবঙ্গে যাচ্ছেন খালেদা জিয়া

খালেদা জিয়া_0_79516বিডি রিপোর্ট 24 ডটকম : উত্তরবঙ্গের নাটোর ও জয়পুরহাটে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার পূর্বনির্ধারিত জনসভার কর্মসূচি থাকলেও অনিবার্য কারণে নাটোরের জনসভা স্থগিত করা হয়েছে।

২১ জুন নাটোর ও ২২ জুন জয়পুরহাট জেলা বিএনপির উদ্যোগে এ জনসভা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু ২১ জুনের নাটোরের জনসভাটি স্থগিত করা হয়েছে বলে জানিয়েছেন বিএনপির স্বনির্ভর বিষয়ক সম্পাদক ও জেলা বিএনপির সভাপতি রুহুল কুদ্দুস তালুকদার দুলু।

জনসভার মধ্য দিয়ে গুম-খুন-অপহরণের বিরুদ্ধে দেশব্যাপী জনসচেতনতা গড়ে তোলার লক্ষ্যে মাঠে নেমেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। ২৮ মে মুন্সীগঞ্জের জনসভার মাধ্যমে এ কর্মসূচি শুরু করেন তিনি। এরই ধারাবাহিকতায় ২২ জুন উত্তরবঙ্গের জয়পুরহাট সফর করবেন তিনি। সেখানে জেলা বিএনপি আয়োজিত এক জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেওয়ার কথা রয়েছে তার।

বিএনপি সূত্রে জানা গেছে, আপাতত কঠোর কর্মসূচি থেকে বিরত থাকছে বিএনপি। বর্তমান পরিস্থিতিতে ঢাকার আশপাশের কয়েকটি জেলাসহ সারাদেশে জনসভা করবেন খালেদা জিয়া। এসব কর্মসূচি থেকে দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি, সরকারের ব্যর্থতা, সম্প্রতি ঘটে যাওয়া নারায়ণগঞ্জ, ফেনী ও মিরপুরের বিহারী পল্লীসহ বিভিন্ন স্থানে নৃশংস হত্যাকাণ্ডে দোষীদের গ্রেফতার ও দুষ্কৃতকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিতকরণসহ দলের নিখোঁজ নেতাকর্মীদের সন্ধানে জোর দাবি জানাবেন বিএনপি প্রধান।

বিএনপি সূত্র জানা গেছে, অনিবার্য কারণে ২১ জুন খালেদা জিয়ার নাটোর জনসভা স্থগিত করা হয়েছে।