রাবির রং মিস্ত্রিও রক্ষা পেলনা ছাত্রলীগের হামলা থেকে

rajsahi uniমারুফুল ইসলাম লিমন, রাবি প্রতিনিধি ঃ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের  জঘন্য, নিষ্ঠুর ও বর্বরতার হামলা থেকে রক্ষা পায়নি সুমন নামের এক রং করা মিস্ত্রিও । সোমবার দুপুরে শহীদুল্লাহ কলা ভবনের ৪০৩ নম্বর কক্ষে রং করার সময় তার মাথা থেতলে দেয় ছাত্রলীগের নেতাকর্মীরা।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, সোমবার দুপুরে ১টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত আরবী বিভাগের চতুর্থ বর্ষের  চূড়ান্ত পরীক্ষা চলছিল। এসময় শিবিরের কয়েকজন নেতাকর্মীরাও পরীক্ষা দিতে আসে। একই ভবনে কাজ করছিলেন রাবির কয়েকজন রং মিস্ত্রী। কাজ করার সময় সুমন নামের এক কর্মচারী চারতলা থেকে নিচে তাকালে ছাত্রলীগের নেতাকর্মীরা তার নজরদারি দেখে উপরে গিয়ে চেয়ার দিয়ে তার মাথা থেতলে দেয়। পরে সেখান সে চিৎকার করতে থাকলে পুলিশ তাকে উদ্ধার করে কর্মচারীর মাধ্যমে রাজশাহী মেডিকেল কলেজে ভর্তি করে।

এ ব্যাপারে আহত সুমন বলেন, কাজ করার সময় রং ফুরিয়ে যায়। রং আনছে কিনা তা দেখার জন্য আমি নিচের দিকে তাকাই। এসময় কয়েকজন ছাত্রলীগ নেতাকর্মীরা কোন কথা না বলে চেয়ার দিয়ে আমার মাথায় আঘাত করতে থাকে। আমি তাদের সবাইকে চিনি।

এ ব্যাপারে রাবি শাখা ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান রানা বলেন, আমাদের কোন নেতা কর্মীরা কোন কর্মচারীর গায়ে হাত তুলে নাই। এটা শিবির লোকজনের মাধ্যমেই হয়েছে।