দিনাজপুরে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীসহ ৩ জন নিহত,মহাসড়ক অবরোধ

accidentমো.নুরুন্নবী বাবু.দিনাজপুর প্রতিনিধি :

সোমবার সকালে দিনাজপুরে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীসহ ৩ মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। বিক্ষুব্ধ জনতা দুর্ঘটনার পর দেড় ঘন্টা দিনাজপুর-রংপুর মহাসড়ক অবরোধ করে রাখে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সোমবার সকাল ৭ টার দিকে দিনাজপুর জেলার চিরিরবন্দর উপজেলার রানীরবন্দর এলাকার শমসের আলীর ছেলে মোক্তার হোসেন (৬০) ও স্ত্রী জাহানারা বেগম (৫০) ও বিহাইয়ের ছেলে রেজাউল করিম (৪২) মোটরসাইকেল যোগে দিনাজপুর ডায়াবেটিক হাসপাতালে আসার পথে সদর উপজেলার রামডুবি নামক স্থানে ঢাকা থেকে আসা ঠাকুরগাঁওগামী হানিফ পরিবহনের নৈশ কোচ পেছন দিক থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক রেজাউল নিহত হন। গুরুতর আহতাবস্থায় জাহানারা বেগম ও মোক্তার হোসেনকে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সকাল ৯ টায় স্বামী-স্ত্রী মারা যান।

দূর্ঘটনার পর বিক্ষুব্ধ এলাকাবাসী দেড় ঘন্টা দিনাজপুর-রংপুর মহাসড়ককে যানবাহন চলাচল বন্ধ করে দেয়। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনলে সকাল সাড়ে ৮ টা থেকে যানচলাচল শুরু হয়। কোতয়ালী থানার অফিসার ইনচার্জ (তদন্ত) হিপজুল আলম মুন্সি জানান, নিহতের পরিবারের সম্মতি নিয়েই ময়না তদন্ত ছাড়াই লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে কোন মামলাও দায়ের করা হয়নি।##