খাগড়াছড়িতে পুলিশের খোয়া যাওয়া ৪০ রাউন্ড গুলি উদ্ধার, আটক ১

Khagracoryখাগড়াছড়ি প্রতিনিধি :

খাগড়াছড়ি পুলিশের খোয়া যাওয়া ৫০ রাউন্ড রাইফেলের  গুলির মধ্যে ৪০ রাউন্ড গুলি উদ্ধারসহ কুমিল্লা থেকে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার হওয়া যুবক খাগড়াছড়ি শহরের কলাবাগান এলাকার জাহাংগীর আলমের ছেলে।

খাগড়াছড়ি থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান জানান, মোবাইল ফোন ট্যাকিং করে কুমিল্লা শহরের বজ্রপুর এলাকা থেকে সুজনকে আটক করে পুলিশ। পরে তার স্বীকারোক্তি মোতাবেক কুমিল্লা ভিক্টোরিয়া সরকারী কলেজের স্মৃতিসৌধের পাশের মাটির নিচ থেকে উদ্ধার করা হয় ৪০ রাউন্ড গুলি। বাকী গুলি উদ্ধার ও সুজনের সহযোগি আরিফকে আটকের চেষ্ঠা চলছে। আটক হওয়া সুজনকে খাগড়াছড়ি থানায় নিয়ে আসা হয়েছে এবং রবিবার বিকেলের মধ্যে আদালতে তোলা হবে তিনি জানান।

উল্লেখ্য যে, গত ৭ই জুন খাগড়াছড়ির ভারপ্রাপ্ত জেলা ও দায়রা জজ মো: আব্দুলাহ আল মামুন’র বাস ভবনের গার্ড রুমে  দায়িত্বরত পুলিশের ৫০ রাউন্ড রাইফেলের গুলি খোয়া যায়। এ ঘটনায় দায়িত্বরত দুই পুলিশ কনষ্টবল শাহাদাত ও সুমন মিয়াকে গ্রেফতার করা হয়। দায়িত্ব অবহেলার জন্য নায়েক খয়বর হোসেন ও  কনষ্টবল হাশেম কে  পুলিশ লাইনে ক্লোজ করা হয়েছে। এ ব্যাপারে খাগড়াছড়ি পুলিশ লাইন্স’র রির্জাভ ইন্সপেক্টর (আর আই) মো: কামরুজ্জামান বাদী হয়ে খাগড়াছড়ি সদর থানায় একটি মামলা রুজু করেছেন।