শিরোনাম

গাছে বেল পাকলে কাকের কি : বিএনপিকে মতিয়া চৌধুরী

krishi montri pic 2শাকিল মুরাদ, শেরপুর প্রতিনিধি : ভারতের সরকার পরিবর্তনে উল্লসিত বিএনপিকে ইঙ্গিত করে আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষি মন্ত্রী মতিয়া চৌধুরী বলেছেন, গাছে বেল পাকলে কাকের কোন লাভ নেই। সেটা আমই হোক বা বেলই হোক। আমরা সৎ প্রতিবেশীর মতো বসবাস করতে চাই। আমাদের চিনের সঙ্গেও সম্পর্ক আছে, জাপানের সঙ্গেও সম্পর্ক আছে। শেরপুরের নালিতাবাড়ী উপজেলা প্রশাসনের আয়োজনে গ্রামীণ অবকাঠামো রক্ষণাবেক্ষন কর্মসূচীর আওতায় টিআর ও মার্তৃত্বকালীন ভাতা বিতরণের আলোচনা সভায় আজ শনিবার দুপুরে নালিতাবাড়ী উপজেলা পাবলিক হল অডিটোরিযামে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
জেলা প্রশাসক জাকীর হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম মোখলেছুর রহমান রিপন, ভাইস চেয়ারম্যান আসমত আরা, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি  জিয়াউল হক মাষ্টার, সাধারন সম্পাদক মোকসেদুর রহমান লেবু, জেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট গোলাম কিবরিয়া বুলু, পৌর মেয়র আনোয়ার হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।

মন্ত্রী মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের ২ শ’ ৫২ জন গর্ভধারীণি মাকে মাথাপিছু ২ হাজার ১ শ’ টাকা করে, ৩০ হাজার টাকা করে তিনটি মসজিদে ধর্ম মন্ত্রণালয়ের চেক ও ৭৩ টি মসজিদ, মন্দির ও গীর্জায় ৮০ মের্ট্রিক টন গম বিক্রির টাকা বিতরণ করেন।