খাগড়াছড়িতে পুলিশের গুলি খোয়া যাওয়ার ঘটনায় আটক দুই পুলিশ রিমান্ডে

Khagracoryখাগড়াছড়ি প্রতিনিধি :
৫০ রাউন্ড রাইফেলের  গুলি খোয়া যাওয়ার ঘটনায় গ্রেফতার দুই পুলিশ সদস্যকে দ্বিতীয় দফায়  চর দিনের পুলিশ রিমান্ডে নেয়া হয়েছে। মামলার তদন্তভার ডিবি পুলিশে হস্তান্তর করা হয়েছে।

মঙ্গলবার বিকেলে কঠোর গোপনীয়তায় খাগড়াছড়ির চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রট ইখতিয়ারুল ইসলাম মল্লিকের  আদালতে আটক দুই পুলিশ সদস্যকে  হাজির করে ৫ দিনের রিমান্ড চাইলে আদালত ৪ দিনের রিমান্ড মঞ্জুর করে। সরকারী কৌশলী এডভোকেট বিধান কানুগো বিষয়টি নিশ্চত করেছেন।  অন্যদিকে এ মামলার তদন্ত ভার থানা পুলিশ থেকে ডিবিতে স্থানান্তর করা হয়েছে। এর আগে  গত রবিবার প্রথম দফায় দুই দিনের রিমান্ড দেয়া হয়েছিল।

উল্লেখ্য যে, গত ৭ জুন খাগড়াছড়ির ভারপ্রাপ্ত জেলা ও দায়রা জজ মো: আব্দুল্লাহ আল মামুন’র বাস ভবনের গার্ড রুম থেকে  দায়িত্বরত পুলিশের ৫০ রাউন্ড রাইফেলের গুলি খোয়া যায়। এ ঘটনায় দায়িত্বরত দুই পুলিশ কনষ্টবল শাহাদাত ও সুমন মিয়াকে গ্রেফতার ও  দায়িত্ব অবহেলার জন্য নায়েক খয়বর হোসেন ও  কনষ্টবল হাশেম কে  পুলিশ লাইনে ক্লোজ করা হয়। খাগড়াছড়ি পুলিশ লাইন্স’র রির্জাভ ইন্সপেক্টর (আর আই) মো: কামরুজ্জামান বাদী হয়ে খাগড়াছড়ি সদর থানায় একটি মামলা রুজু