র‌্যাবের জিয়াকে গ্রেপ্তার দাবি রিজভীর

27245_rijviবিডি রিপোর্ট 24 ডটকম : ন্যায় বিচারের স্বার্থে নারায়ণগঞ্জের ৭ খুনের  ঘটনায় র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক কর্নেল জিয়াউল আহসানসহ সব গডফাদারকে বিচারের মুখোমুখি করতে গ্রেপ্তার দাবি জানিয়েছেন বিএনপির দপ্তরের দায়িত্বপ্রাপ্ত নেতা রুহুল কবির রিজভী। সোমবার সকালে নয়াপল্টনে বিএনপির দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ দাবি জানান তিনি।
রিজভী বলেন, ৭ খুনের ঘটনায় জড়িতদের সম্পর্কে সব জেনেও চুপ ছিল র‌্যাব। তার কারণ হচ্ছে এই নৃশংস হত্যার সঙ্গে র‌্যাব সদর দপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তা কর্নেল জিয়াউল আহসান জড়িত। যা সাক্ষ্য প্রমাণে বেরিয়ে এসেছে। এছাড়াও জড়িত ছিল আওয়ামী লীগের বিতর্কিত নেতা ও নারায়ণগঞ্জের কথিত একজন গডফাদার। তিনি বলেন, ৭ খুনের ঘটনায় জড়িত দুইজন ব্যক্তি মেজর আরিফ ও নৌ-বাহিনীর কর্মকর্তা এম এম রানা ফৌজদারী কার্যবিধির ১৬৪ ধারায় জবানবন্দিতে নিজেদের দোষ স্বীকার করে হুকুমদাতাদের নাম প্রকাশ করেছেন। তিনি বলেন, নারায়ণগঞ্জ হত্যার সঙ্গে যাদের নাম এসেছে তাদের গ্রেপ্তার না করা ন্যায় বিচারকে বৃদ্ধাঙ্গুলি প্রদর্শন ও রাষ্ট্রকে ব্যর্থ করে দেয়ার ষড়যন্ত্র ছাড়া আর কিছু নয়।
রিজভী বলেন, ৫ই জানুয়ারির তামাশার নির্বাচনের পর পিতার ব্যর্থ একদলীয় স্বৈরতন্ত্রকে পাকাপাকি করার একটা ভিত্তি দেয়ার ধারাবাহিক কর্মসূচি পরিচালিত হচ্ছে। নেতৃত্ব ও ক্ষমতা হারানোর ভয়ে শেখ হাসিনা আরও বেশি নিষ্ঠুর ও অত্যাচারী হয়ে উঠেছেন।
সংবাদ সম্মেলনে যুগ্ম মহাসচিব সালাহ উদ্দিন আহমেদ,  সহ-দফতর সম্পাদক আসাদুল করিম শাহীন, সে¦চ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মীর সরাফত আলী সফু উপস্থিত ছিলেন।