মিডিয়া কাল্পনিক সংবাদ প্রকাশ করছে দাবী র‌্যাবের

index_77759বিডি রিপোর্ট 24 ডটকম : শুক্রবার বিভিন্ন মিডিয়ায় প্রকাশিত নারায়ণগঞ্জে আলোচিত সাত খুন সম্পর্কিত সংবাদের পরিপ্রেক্ষিতে শনিবার র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইং পরিচালক উইং কমান্ডার এটিএম হাবিবুর রহমান জানিয়েছেন র‌্যাবের ঊর্ধ্বতন কর্মকর্তাদের জড়াতে মিডিয়া কাল্পনিক সংবাদ প্রকাশ করছে।

এদিকে,র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইং পরিচালক উইং কমান্ডার এটিএম হাবিবুর রহমান মহাপরিচালকের পক্ষে শনিবার বেলা ৫টার দিকে র‌্যাব হেডকোয়ার্টার্স থেকে পাঠানো এক প্রতিবাদ বিজ্ঞপ্তিতে এ বিষয়ে বিস্তারিত জানান।

বিজ্ঞপ্তিতে শুক্রবার বিভিন্ন সংবাদ মাধ্যমে নারায়ণগঞ্জে আলোচিত সাত খুনের ঘটনায় র‌্যাবের সাবেক দুই কর্মকর্তার আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দির ভিত্তিতে ঊধ্বতন কর্মকর্তাদের জড়িত থাকার বিষয়ে কাল্পনিক নাম প্রকাশ করে বিভ্রান্তিমূলক ও অপ্রীতিকর সংবাদ প্রকাশ করা হয়েছে, যা এলিট ফোর্স র‌্যাবের ভাবমূর্তি চরমভাবে ক্ষুণ্ন করেছে।

তিনি বলেন, র‌্যাবের অবসরপ্রাপ্ত দুই কর্মকর্তার আদালতে দেওয়া ১৬৪ ধারার জবানবন্দির সূত্র ধরে বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তাদের জড়িয়ে এমন কাল্পনিক, অপ্রীতিকর এবং বিভ্রান্তিমূলক সংবাদ এলিট ফোর্স র‌্যাবের ভাবমূর্তি চরমভাবে ক্ষুণ্ন করেছে।