মানিকগঞ্জে বাস চাপায় যুবলীগের দুই নেতা নিহত, বাসে অগ্নি সংযোগ

image_620132-216x125মানিকগঞ্জ প্রতিনিধি :

ঢাকা আরিচা মহাসড়কে বাস চাপায় বানিয়াজুড়ি ইউনিয়ন যুবলীগের দুই কর্মী নিহত হয়েছে। এঘটনায় উত্তেজিত জনতা ঈগল পরিবহনের একটি বাসে অগ্নি সংযোগ ও আরো চারটি গাড়ী ভাংচুর করেছে। এসময় ঢাকা আরিচা মহাসড়ক প্রায় আড়াই ঘন্টা সকল প্রকার যান চলাচল বন্ধ ছিলো। নিহত যুবলীগ নেতা হলেন, ঘিওর উপজেলার তরা এলাকায় বানিয়াজুড়ি ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক সবজাল(২৫)  হোসেন ও প্রচার সম্পাদক মো : রুবেল (২৪) হোসেন।

শনিবার বেলা ১২ টার দিকে জেলার জোকা নামক এলাকায় এদূঘটনা ঘটে।

প্রত্যক্ষর্দর্শীরা জানান, মোটরসাইকেল যোগে যুবলীগের দুই নেতা বানিয়াজুড়ি থেকে পাটুরিয়া ফেরী ঘাট এলাকার দিকে যাচ্ছিলেন এসময় ঢাকা থেকে ছেড়ে আসা ঈগল পরিবহনের একটি গাড়ী দুই মোটরসাইকেল আরোহীকে ধাক্কা দেয়। এসময় সবজাল গাড়ী চাকার নিচে পিষ্ট হয়ে,ঘটনাস্থলেই নিহত হন সবজাল।  গুরুত্বর আহত অবস্থায় রুবেলকে উদ্ধার করে মানিকগঞ্জ সদর হাসপাতালে নেয়ার পর তার মৃত্যু হয়।

বানিয়াজুড়ি হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ নাজমুল ইসলাম জানান, বাস চাপায় নিহতের খবর শুনামত্রই স্থানীয় জনতা ওই বাসে অগ্নি সংযোগ ও ঈগল পরিবহনের চারটি গাড়ী ভাংচুর করে। এসময় ঢাকা আরিচা মহাসড়ক বন্ধ হয়ে যায়। পরে মানিকগঞ্জ ফায়ার সার্ভিসের একটি টিম এসে বাসের আগুন নিয়ন্তন আনেন। এখন পরিস্থিতি নিয়ন্ত্রনে আছে। কিছুক্ষনের মধ্যেই যান চলাচল করতে পারবে।