খাগড়াছড়ি-ঢাকা-চট্টগ্রাম সড়কে বেলি ব্রীজ ভেঙ্গে পড়ে সড়ক যোগাযোগ বন্ধ,আহত ২১

Khagracoryখাগড়াছড়ি প্রতিনিধি :
খাগড়াছড়ি জেলার মানিকছড়িতে খাগড়াছড়ি-ঢাকা-চট্টগ্রাম সড়কে মাল বোঝায় ট্রাক ও যাত্রীবাহী মাইক্রোবাসসহ ব্রীজ ভেঙ্গে পড়ে গিয়ে সড়ক যোগাযোগ বন্ধ ও ২১ জন আহত হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানাযায়,শুক্রবার দুপুর একটার দিকে চট্টগ্রাম থেকে খাগড়াছড়ি গামী একটি মাল বোঝায় ট্রাক ও খাগড়াছড়ি থেকে চট্টগ্রাম গামী একটি মাইক্রোবাস খাগড়াছড়ি-ঢাকা-চট্টগ্রাম মেইন সড়কে মানিকছড়ি বটতল এলাকায় ব্রীজে উঠলে ব্রীজটি ডেবে গিয়ে মানিকছড়ি খালে পড়ে যায়। এ সময় মাইক্রোবাসে থাকা ১৮ জন যাত্রী ও ট্রাকে থাকা ৩ জনসহ মোট ২১ জন আহত হয়। আহতদের ২জনকে গুরুত্বর অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে,১৮ জনকে মানিকছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে ও ১ জনকে গুইমারা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহতরা বর্তমানে আশংকা মুক্ত রয়েছে বলে জানা গেছে।

মানিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শফিকুল ইসলাম জানান, ট্রাক ও মাইক্রোবাস দুটি পরস্পর বিপরী মুখোমুখী দিক থেকে এসে ব্রীজের মাঝ খানে এলে ব্রীজটি আসতে করে ডেবে গিয়ে মানিকছড়ি খালে পড়ে যায়। বর্তমানে খাগড়াছড়ি-ঢাকা-চট্টগ্রামে সম্পূন যোগাযোগ বন্ধ রয়েছে। তবে ছোট গাড়ী গুলো চলাচলের জন্য একটি ব্যবস্থা করে দেওয়া হয়েছে। কবে নাগাদ যোগাযোগ ব্যবস্থা স্বাভাবিক হবে তা তিনি জানাতে পারেনি।

এ ব্যপারে কথা বলার জন্য খাগড়াছড়ি সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ ইসমাইল হোসেনের সাথে ফোনে যোগাযোগ করতে চাইলে তাকে ফোনে পাওয়া যায়নি।