র‌্যাব বিলুপ্তির দাবীতে মালয়েশিয়াতেও গণস্বাক্ষর করবে তারেক রহমান

tarequeবিডি রিপোর্ট 24 ডটকম : বাংলাদেশে অব্যাহত খুন, গুম, অপহরণ ও গণতন্ত্র হরণের কারণে দেশের মানুষের পিঠ দেয়ালে ঠেকে গেছে। দেশের মানুষ এখন বর্তমান অবৈধ সরকারের জুলুম নির্যাতনে অতিষ্ট হয়ে পড়েছে। র‌্যাব ও আর প্রশাসনকে দিয়ে সরকার বিএনপি দলের নেতাকর্মী সহ সাধারণ মানুষকে গুম, হত্যা আর অপহরণ করে মুক্তিপণ আদায় নিত্যদিনের ঘটনা হয়ে দাঁড়িয়েছে। প্রশাসন যন্ত্রের উপর ভর করে সরকার জোর করে মানুষের জনমতের বিপক্ষে গিয়ে দেশ পরিচালনা করতে গিয়ে মানুষকে কঠিন থেকে কঠিনতর পরিস্থিতির দিকে ধাবিত করাচ্ছে।
এ অবস্থায় বহিবিশ্ব ও প্রবাসে জনমত সৃষ্টি করতে প্রবাসীদের গণস্বাক্ষর শুরু করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি। এর অংশ হিসেবে আগামী ৮ জুন মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান ও তারুণ্যের অহংকার ভবিষ্যত রাষ্ট্রনায়ক তারেক রহমান আনুষ্ঠানিকভাবে এ গণস্বাক্ষর কর্মসূচী উদ্বোধন করবেন।

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান স্ব পরিবারে সোমবার মালয়েশিয়াতে এসে পৌঁছেছেন। তাকে বিমানবন্দরে মালয়েশিয়া সরকারের কমিউনিকেশন ও মাল্টিমিডিয়া বিষয়ক মন্ত্রণালয়ের সচিব দাতো আবদুর রহিম রাজী, তারেক রহমানের ব্যক্তিগত মুখ্য কর্মকর্তা মিয়া নুর উদ্দিন অপু, মালয়েশিয়া বিএনপির পক্ষে মালয়েশিয়া বিএনপির আহবায়ক ও সেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি মাহবুব আলম শাহ, মালয়েশিয়া বিএনপির সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন স্বাগত জানিয়েছে। তারেক রহমানের সঙ্গে স্ত্রী ডা. জোবায়দা রহমান ও কন্যা জাইমা রহমানও রয়েছেন। তারেক রহমান এখানে চিকিৎসা পাশাপাশি আগামী ৮ জুন তিনি সরকারের অব্যাহত খুন, গুম, অপহরণ ও গণতন্ত্র হরণ সহ র‌্যাবের বিলুপ্তির জন্য গণস্বাক্ষর কর্মসূচী উদ্বোধন করবেন। আমরা আশা করছি এ গণস্বাক্ষর কর্মসূচীতে অংশ নিবেন।