কক্সবাজারে অপহৃতা কলেজ ছাত্রী হুসনার সন্ধান মেলেনি

cox-01এম.শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার :
কক্সবাজার শহরে বোনের বাসায় আসার পথে অপহরণের শিকার কক্সবাজার সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রী আসমাউল হুসনা সন্ধান গত ৩ দিনেও মেলেনি। গত ৩০ মে কক্সবাজার লিংক রোড থেকে ইজি-বাইক (টমটম) টেকপাড়ায় আসার পথে তাকে অস্ত্রের মুখে অপহরণ করে নিয়ে যায় একদল দুর্বত্তরা। এ ঘটনায় কক্সবাজার সদর মডেল থানায় লিখিত অভিযোগ দিয়েছে ওই ছাত্রীর মা। অপহৃতার কোন খদিস না পাওয়া মা-বাবা সহ পরিবারের সদস্যরা চরম উদ্বিগ্ন হয়ে পড়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, গত ৩০ মে বিকাল ৫ টার দিকে কক্সবাজার সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের অনার্স ৩য় বর্ষের ছাত্রী আসমাউল হুসনা কক্সবাজার শহরের টেকপাড়ায় বোনের বাসায় আসার উদ্দেশ্যে চকরিয়া থেকে বাস যোগে লিংক রোড পৌঁছেন। লিংক রোডে একটি টমটমে করে শহরের টেকপাড়ার বোনের বাসায় পথিমধ্যে তাকে অস্ত্রের দেখিয়ে জোরপূর্বক অপহরণ করে নিয়ে যায় একদল দুর্বৃত্ত।

ওই দিন বিকালে এ ঘটনাটি পরিবারের সদস্যরা জানার পর অপহৃতাকে উদ্ধারের জন্য সম্ভাব্য বিভিন্ন জায়গায় খোঁজ করে। কিন্তু কোন খদিস না পেয়ে অপহৃতা ছাত্রীর মা নূরন্নেছা বেগম গত ১ জুন কক্সবাজার সদর মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অপহৃতা উক্ত কলেজ ছাত্রী আসমাউল হুসনা চকরিয়া উপজেলার ঢেমুশিয়া জমিদার পাড়ার মৃত শাহজাহান সিকদারের কন্যা।

কন্যা তড়িৎ উদ্ধারের ব্যাপারে প্রশাসনের সহযোগিতা কামনা করেন ওই ছাত্রীর মা নূরন্নেছা বেগম ।

কক্সবাজার সদর মডেল থানার অপারেশন কর্মকর্তা উপ-পরির্দশক সাহেদ উদ্দিন জানান, অপহৃতা কলেজ ছাত্রীর সন্ধান বিভিন্ন স্থানেনেওয়া হচ্ছে।