হরিরামপুরে ককটেল বিষ্ফোরন ঘটিয়ে তিন বাড়িতে ডাকাতি

manikganj-01মানিকগঞ্জ সংবাদদাতা :
মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার কাঞ্চনপুর ইউনিয়নের কোটকান্দী গ্রামে তিন বাড়ীতে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাতদের ছোড়া ককটেলে চার গ্রামবাসী আহত হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে একটি তাজা ককটেল উদ্ধার করেছে এবং ঘটনার সাথে জড়িত সন্দেহে একজনকে আটক করেছে।
পুলিশ জানায়, সোমবার গভীর রাতে ওই গ্রামের ডা: কহিনুর, নাসির উদ্দিন ও আমিরুলের বাড়িতে সশস্ত্র ডাকাতদল হানা দেয়। তাদের ডাকচিৎকারে পাশ্ববর্তী গ্রামবাসীরা এগিয়ে এসে ডাকাতদের ধাওয়া দেয়। এসময় ডাকাতরা গ্রামবাসীকে লক্ষ্য করে ককটেল ছোড়লে মনিরুল ইসলাম, নুরুল ইসলাম, আব্দুস সালাম ও রুহুল আমীন আহত হয়। রাতে তাদেরকে মানিকগঞ্জে সদর হাসপাতালে পাঠানো হয়। পরে মনিরুল ইসলাম ও নুরুল ইসলামের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বাকি দুজনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
কাঞ্চনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন জানান, ওই তিন বাড়ি থেকে আনুমানিক ৩০ ভরি স্বর্ণ, দুই/তিন লাখ নগদ টাকা ও কয়েকটি মোবাইল ফোন লুট করা হয়েছে।
হরিরামপুর থানার পরিদর্শক মো. হাবিব উল্লাহ জানান, ঘটনার সাথে জড়িত গোপীনাথপুর গ্রামের আব্দুস সালামের পুত্র আবুল কালামকে (২৮) আটক করা হয়েছে। ঘটনা পরিদর্শনকালে একটি তাজা ককটেলও উদ্ধার করা হয়েছে। এঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।