ফোনালাপের কথা স্বীকার করলেন শামীম ওসমান

samimবিডি রিপোর্ট 24 ডটকম : নারায়ণগঞ্জের সাতজনকে খুনের মামলার প্রধান আসামি নূর হোসেনের সঙ্গে ফোনে কথা বলার কথা স্বীকার করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সরকারি দলের সাংসদ শামীম ওসমান। তবে ওই ফোনে নূর হোসেনকে আত্মসমর্পণ করতে বলেছেন, পালিয়ে যেতে বলেননি বলে দাবি করেছেন তিনি।

আজ শুক্রবার সন্ধ্যায় রাজধানীর গুলশানে নিজ বাসায় এক সংবাদ সম্মেলনে শামীম ওসমান এ দাবি করেন।

নূর হোসেন ও তাঁর যে ফোনালাপ পত্রিকায় প্রচার হয়েছে সে সম্পর্কে নারায়ণগঞ্জের এই সাংসদ বলেন, ‘এটা একটি গোয়েন্দা সংস্থার রেকর্ড করা ফোনালাপ। কারণ, টেলিফোন ট্র্যাকিং সাংবাদিকেরা করেন না, এটা করেন গোয়েন্দা সংস্থার লোকেরা। আমার ফোনও সব সময় ট্র্যাকিং করা হয়। এটা জেনেও আমি ফোনে কথা বলি।’ তিনি বলেন, প্রকাশিত ফোনালাপের পুরো কথা এখানে নেই। আংশিক আছে, আংশিক নেই বলেও দাবি করেন তিনি।

সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের এই সাংসদ বলেন, ‘আমার সঙ্গে ফোনে নূর হোসেন কথা বলছেন, গোয়েন্দা সংস্থার লোকেরা জানতেন ওই সময় নূর হোসেন ধানমন্ডি-৪ নম্বর রোডে আছেন।’ এ সময় শামীম ওসমান পাল্টা প্রশ্ন ছুড়ে বলেন, ‘তাঁরা (গোয়েন্দা সংস্থার লোকেরা) যদি জানতেন নূর হোসেন ধানমন্ডিতে আছেন, তা হলে তাঁরা নূর হোসেনকে ধরলেন না কেন?’

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্যানেল মেয়র নজরুল ইসলাম ও আইনজীবী চন্দন কুমার সরকারসহ সাতজনকে অপহরণের পর র্যাবের এক কর্মকর্তার সঙ্গে ফোনে হওয়া কথার প্রসঙ্গ টেনে শামীম ওসমান বলেন, ‘তিনি (র্যাব কর্মকর্তা) আমাকে বলেন, “আমরা না বাঁচলে আপনিও বাঁচবেন না।’”