পার্বতীপুরে নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যানকে গণসংবর্ধনা

PIC-05বদরুদ্দোজা বুলু, পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ

পার্বতীপুর উপজেলার চাকলা বাজারের মিতালী সংঘ গত বৃহষ্পতিবার রাতে মিতালী উচ্চ বিদ্যালয়ের মাঠে নব নির্বাচিত পার্বতীপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিনুল ইসলাম শাহ্কে গণসংবর্ধনা প্রদান করেছে।

পার্বতীপুর উপজেলার চাকলা বাজারের মিতালী সংঘের প্রতিষ্ঠাতা সদস্য মোফাজ্জল হোসেনের সভাপতিত্বে গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, কেন্দ্রীয় বিএনপি’র কার্যনির্বাহী কমিটির সদস্য, পার্বতীপুর উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব এজেডএম রেজওয়ানুল হক। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি এম,এ, খালেক, সাধারণ সম্পাদক অধ্যাপক আলহাজ্ব জালাল উদ্দিন আহমেদ। গণসংবর্ধনা অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, সংগঠনের সহ-সভাপতি খাইরুল ইসলাম। বক্তব্য রাখেন, চাকলা বাজারের আমিরুল জাহানার ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক জিকরুল হক শক্তি, পৌর বিএনপির কোষাধ্যক্ষ আতিয়ার রহমান, যুবদলের সাধারন সম্পাদক মাহবুব রশিদ সংগ্রাম প্রমুখ। এর আগে নব নির্বাচিত পার্বতীপুর উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম শাহকে ক্রেষ্ট ও ফুলের তোড়া দিয়ে গণসংবর্ধনা করেন সর্বস্তরের জনগণ।

এদিকে, প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আওয়ামী সরকারের একদলীয় শাসনের ফলে দেশের মানুষ আর এ সরকারেক ক্ষমতায় দেখতে চায় না। তাই উপজেলা নির্বাচনে পার্বতীপুরের মানুষ বিএনপি তথা ১৯ দলীয় জোটের ৩ প্রার্থীকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন। যুবদলের সাধারন সম্পাদক মাহবুব রশিদ সংগ্রাম বলেন, এ সরকার বর্তমানে গুম, খুন, হত্যা, নির্যাতন করে ১৯দলকে দমানো যাবেনা। এদেশের মানুষ সরকারের ও দলীয় সন্ত্রাসী নেতাকর্মীদের কর্মকান্ড দেখে মানুষ ফুসে উঠেছে। যেভাবে র‌্যাব ও পুলিশকে দিয়ে গুম, খুন ও হত্যা করছে তাতে বহিরবিশ্বে দেশের ভাবমুর্তি ক্ষুন্ন হচ্ছে। তাই যত দ্রুত সম্ভব পদত্যাগ করে নির্দলীয় নিরপেক্ষ তত্বাবধায়ক সরকার গঠন করে প্রমান করুন আওয়ামী সরকারের জনগণের কাছে কতটুকু গ্রহনযোগ্য।