পঞ্চগড়ে কৃষকের বাড়ীতে কামলার রহস্য জনক মৃত্যু : আটক ১

panchogorডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি : পঞ্চগড়ে কৃষকের বাড়ীতে ইলিয়াস আলী (২৭) নামে এক কামলার রহস্য জনক মৃত্যু হয়েছে। জেলার বোদা উপজেলার সদর ইউনিয়নের খালপাড়া গ্রামে কৃষক ছলেমান মাস্টার এর বাড়ীতে ইলিয়াস (২৭) কামলার রহস্য জনক মৃত্যু হয়েছে।
নিহতের স্ত্রী মারুফা জানান, আমার স্বামী দীর্ঘদিন থেকে ছলেমান মাস্টারের বাড়ীতে কামলা দিয়ে আসছিল। কামলা চলা অবস্থায় ছোট বড় কোন ত্র“টি হলে মাস্টার ও তার স্ত্রী উভয়ে আমার স্বামীকে বেধরক মারপিট করতো। মারুফা আরো জানায়, আগামীকাল সন্ধায় আমার স্বামীকে মারধর করে আজ সে বায়না ধরে আর কাজে জাবনা। কিন্তু কৃষক ছলেমান মাস্টার আজ সকাল ৬ টায় আমার স্বামীকে ডেকে নিয়ে যায়। কিছুক্ষণ পরে আমাকে খবর দেওয়া হয় যে আমার স্বামী কাপড়ে পায়খানা করেছে। আমি দ্রুত কাপড় নিয়ে ছুটে গিয়ে দেখি আমার সাদা ও সরল মনের স্বামী মৃত অবস্থায় মাটিতে পড়ে আছে।

ঘটনার পরে খবর জানাযানি হলে ঘটনা স্থলে ছুটে আসেন সার্কেল এসপি ও বোদা থানা পুলিশ। পুলিশ মৃত্যুর ধরণ রহস্য জনক মনে করে মৃতদেহ ময়না তদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করেন।
বোদা থানা অফিসার ইনচার্জ মনজুর রহমান ঘটনার সত্যতা সিকার করে। এ ঘটনায় বাড়ীর মালিক ছলেমান মাস্টারকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় নিয়ে যান।