জমে উঠেছে পিঞ্জুরী ইউনিয়ন উপ-নির্বাচন

kotalipara photo-20.05কোটালীপাড়া (গোপালগঞ্জ)প্রতিনিধি ঃ
জমে উঠেছে গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার পিঞ্জুরী ইউনিয়ন উপ-নির্বাচন।পোষ্টারে পোষ্টারে ছেয়ে গেছে গোটা ইউনিয়ন।প্রচন্ড গরমকে উপেক্ষা করে প্রার্থী ও তাদের সমর্থকরা নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন।ইউনিয়নের ছোট-বড় হাট-বাজার ও পাবলিক প্লেজ গুলোতে চলছে চুল চেড়া বিশ্লেষন, কে হচ্ছেন পিঞ্জুরী ইউনিয়নের আগামী দিনের কর্নধর।
আগামী ২৭ মে অনুষ্ঠিত উপ-নির্বাচনে ৪ জন প্রার্থী চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।এরা হলেন,পিঞ্জুরী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবু ছাইদ সিকদার ( আনারস),সাবেক চেয়ারম্যান মাহমুদ-উল-হক সিকদার(তালা),শিক্ষক এস এম মিজানুর রহমান(চশমা) ও কবিরুল ইসলাম (দোয়াত-কলম)।এদের মধ্যে আবু ছাইদ সিকদার ও মাহমুদ-উল-হক সিকদার মূল প্রতিদ্বন্দ্বিতায় আসবেন বলে ইউনিয়নের ভোটারদের ধারনা।
পিঞ্জুরী ইউনিয়নের পূর্নবতী গ্রামের শহিদুল ইসলাম হাওলাদার বলেন, মাহমুদ-উল-হক সিকদার বিগত দিনে চেয়ারম্যান থাকা অবস্থায় ইউনিয়নের দৃশ্যত তেমন কোন উন্নয়ন করেনি।তাই তার জন্য এ বারের নির্বাচনে জয় লাভ করা কঠিন হবে।
কুরপালা গ্রামের ভোটার চয়ন হাওলাদার বলেন,পিঞ্জুরী ইউনিয়নের তিন বারের নির্বাচিত সফল চেয়ারম্যান ও  উপজেলা চেয়ারম্যান মুজিবুর রহমান হাওলাদারের আর্শীবাদ নিয়ে আবু ছাইদ সিকদার জয়ের ব্যাপারে শক্ত অবস্থানে রয়েছেন।
উল্লেখ্য মুজিবুর রহমান হাওলাদার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হবার পরে এই ইউনিয়নের চেয়ারম্যান পদটি শূন্য হয়।আগামী ২৭ মে এই ইউনিয়নের উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে।