পেট্রল বোমায় ফুলগাজী উপজেলা চেয়ারম্যান নিহত

24232_feniবিডি রিপোর্ট 24 ডটকম : চলন্ত মাইক্রোবাসে দুর্বৃত্তদের ছোড়া গুলি ও পেট্রল বোমায় ফেনীর ফুলগাজী উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি একরামুল হক একরাম (৪৭) অগ্নিদগ্ধ হয়ে মারা হয়েছেন। এসময় গাড়ি চালকসহ অপর ৩ জন গুরুতর আহত হন। আজ সকাল ১১টার দিকে শহরের একাডেমী এলাকার বিলাস সিনেমার সামনে এ ঘটনা ঘটে।  অগ্নিদগ্ধ তিনজন হলেনÑ ফুলগাজী সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মহিউদ্দিন (৬০), স্থানীয় একটি পত্রিকার সম্পাদক ফরহাদ (৩২) ও গাড়ি চালক মামুন (৩০)। তাদেরকে  ফেনী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলা চেয়ারম্যান একরামুল হকের সঙ্গে গাড়িতে করে তার সঙ্গী ৩ জন ফেনী সদর থেকে ফুলগাজীতে যাচ্ছিলেন। বিলাসী হোটেলের সামনে পৌঁছানোর পরে ৮-১০ জন দুর্বৃত্ত গাড়ি লক্ষ্য করে দুই পাশ থেকে এলোপাতাড়ি গুলি ও পেট্রল বোমা ছুড়তে থাকে। এ সময় চেয়ারম্যান একরামুল হক গুলিবিদ্ধ হন। কিছু বুঝে ওঠার আগেই দুর্বুত্তরা গাড়িতে পেট্রল বোমা ছুড়ে আগুন ধরিয়ে দেয়। তারা তিনজন গাড়ি থেকে নামতে পারলেও গুলিবিদ্ধ একরামুল হক বের হতে পারেননি। তিনি গাড়ির মধ্যেই আগুনে পুড়ে মারা যান।
পুলিশ ও দমকল বাহিনী পরে ঘটনাস্থলে গিয়ে আগুন  নিয়ন্ত্রণে আনে। গাড়ি থেকে একরামুল হকের পুড়ে যাওয়া লাশ উদ্ধার করা হয়েছে। দুর্বৃত্তরা সবাই পালিয়ে গেছে। ফেনীর পুলিশ সুপার পরিতোষ ঘোষ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। নিহত চেয়ারম্যান একরামুল হকের লাশ ফেনী সদরের মর্গে পাঠানো হয়েছে।