তারেক সাঈদের বিরুদ্ধে অপহরণ মামলা

23926_tarekবিডি রিপোর্ট 24 ডটকম : নারায়ণগঞ্জে সাত খুনের ঘটনায় গ্রেপ্তারকৃত র‌্যাবের সাবেক কর্মকর্তা তারেক সাঈদ মোহাম্মদসহ ৫ জনের বিরুদ্ধে অপহরণ ও টাকা ছিনতাইয়ের একটি মামলা করা হয়েছে। আজ লাকসাম পৌর বিএনপির সভাপতি হুমায়ুন কবির পারভেজের বাবা মো. রঙগু মিয়া কুমিল্লার ৬ নং বিচারিক হাকিমের আমলি আদালতে মামলাটি দায়ের করেন।
মামলায় অপর আসামিরা হলেন, র‌্যাব-১১ এর কোম্পানি কমান্ডার মেজর শাহেদ রাজি, ডিএডি শাহজাহান আলী এবং দুই এসআই কাজী সুলতান আহমেদ ও অসিত কুমার রায়।
মামলাটি আমলে নিয়ে কুমিল্লা জ্যেষ্ঠ বিচারিক হাকিম সাবরিনা নার্গিস লাকসাম থানার ওসিকে তদন্ত করে রিপোর্ট দেয়ার আদেশ দিয়েছেন।
বাদী এজাহারে বলেন, আসামি র‌্যাব সদস্যরা ২০১৩ সালের ২৭শে নভেম্বর রাত ৯টায় লাকসামের দৌলতগঞ্জ বাজারে বাংলাদেশ ফ্লাওয়ার মিল নামে একটি আটা-ময়দা কারখানায় প্রবেশ করে ১৪ লাখ টাকা ছিনিয়ে নেয়। একইদিন রাত ১১টায় অ্যাম্বুলেন্সে কুমিল্লা যাওয়ার সময় আসামিরা লাকসামের সাবেক সংসদ সদস্য এবং লাকসাম উপজেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলাম হিরু, লাকসাম পৌর বিএনপির সভাপতি হুমায়ুন কবির পারভেজ এবং মামলার এক নম্বর সাক্ষী জসিমউদ্দিনকে আটক করে। তিন জনের মধ্যে জসিমউদ্দিনকে পুলিশের কাছে হস্তান্তর করা হলেও বাকি দুই জনের কোন খোঁজ পাওয়া যায়নি। নিখোঁজ ব্যক্তিদের পরিবারের পক্ষ থেকে আগেও র‌্যাবের বিরুদ্ধে অহহরণের অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করা হয়।