আজকের মেধাবীরাই আগামীর বাংলাদেশকে নেতৃত্ব দেবে – শিবির সভাপতি

বিডি রির্পাট ২৪ ডট কম : বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি আবদুল জব্বার বলেছেন, আজকের এই কৃতি শিক্ষার্থীরাই পরিচর্যার মাধ্যমে যোগ্য নাগরিক হিসেবে গড়ে উঠে আগামী দিনে বাংলাদেশকে নেতৃত্ব দেবে। ক্ষুধা, দারিদ্র ও দুর্নিতীমুক্ত দেশ গড়ার কাজে সাফল্যের সাক্ষর রাখবে।

তিনি আজ বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির ঢাকা মহানগরী উত্তর শাখার উদ্যোগে এসএসসি ও দাখিল পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। মহানগরী উত্তর সেক্রেটারী এম ফয়সাল পারভেজের সভাপতিত্বে ও প্রচার সম্পাদক আশিকুর রহমান আসিফ এর পরিচালনায় এতে আরো উপস্থিত ছিলেন মহানগরির বিতর্ক সম্পাদক কাওসার উজজামান,স্কুল কার্যক্রম সম্পাদক হোসাইন অপু, খিলক্ষেত থানা সভাপতি মুহাইমিন নঈম প্রমুখ।

শিবির সভাপতি বলেন, এস.এস.সি, দাখিল ও সমমান পরীক্ষায় আশানুরুপ ভাল ফলাফল লাভ করে মেধার স্বাক্ষর রাখায় তোমাদের সকলকে অভিনন্দন। তোমরা আজকে প্রত্যাশিত ফল লাভ করে নিঃসন্দেহে নতুন ভুবন গড়ার প্রত্যয়ে বিভোর। তোমাদের কাঙ্খিত ফলাফলে মা-বাবা, শিক্ষকদের সাথে আমরাও আনন্দিত। তোমরা জীবনের একটি গুরত্বপূর্ণ লড়াইয়ে বিজয়ী হয়েছ, সামনে অপেক্ষা করছে আরো নতুন নতুন লড়াই, স্বপ্নকে বাস্তবে রূপ দেবার লড়াই, যেখানে তোমাদেরকে জিততেই হবে।

তিনি জিপিএ-৫ প্রাপ্তদের উদ্দেশ্যে আরো বলেন, দেশ-জাতির চরম ক্রান্তিলগ্নে আজ সৎ ও দক্ষ নেতৃত্বের বড়ই অভাব, যার ফলে সর্বত্র বিরাজ করছে অশান্তি-অস্থিরতা, সংঘাত-সংঘর্ষ। সেই সৎ ও দক্ষ নেতৃত্বের অভাব তোমাদেরকেই পূরণ করতে হবে। ঝঞ্জাবিক্ষুব্ধ এ পৃথিবীতে নিজেকে সৎ ও দক্ষ হিসেবে গড়ে তুলে দুনিয়া ও আখেরাতে সফল হওয়ার জন্য আল্লাহর বন্দেগী ছাড়া বিকল্প নেই।

তিনি সবশেষে উপস্থিত সকলকে হেরার আলোয় আলোকিত হয়ে সমাজকে আলোকিত করার আহবান জানান।