জাবিতে নৃ-গোষ্ঠী ও তফসিলী সম্প্রদায় কোটায় ভর্তির সাক্ষাৎকার ২৫ মে

indexইলিয়াস আহমেদ খান,জাবি প্রতিনিধি: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ২০১৩-১৪ শিক্ষাবর্ষের ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণীতে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী ও তফসিলী সম্প্রদায় কোটায় ভর্তির জন্য আবেদনকারী ছাত্রছাত্রীদের সাক্ষাৎকার ২৫ মে আনুষ্ঠিত হবে।
জনসংযোগ অফিসের এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, ক্ষুদ্র নৃ-গোষ্ঠী ও তফসিলী সম্প্রদায়/গোষ্ঠীর মধ্যে মেধার ভিত্তিতে আগামী ২৫ মে ২০১৪ তারিখ সকাল ১০-০০টায় কমিটির সভাপতি নৃবিজ্ঞান বিভাগের অধ্যাপক রাশেদা আখতার-এর বিভাগীয় অফিস কক্ষে অনুষ্ঠিত হবে। নিম্নে প্রদত্ত রোল নম্বরধারীদের সাক্ষাৎকারে অংশগ্রহণের জন্য বলা হয়।

উল্লেখ্য যে, সাক্ষাৎকারের সময় অবশ্যই এস এস-সি ও এইচ এস-সির নম্বরপত্র, ভর্তি পরীক্ষার প্রবেশপত্র এবং জেলা প্রশাসন হতে প্রকৃত ক্ষুদ্র নৃ-গোষ্ঠী ও তফসিলী সম্প্রদায় সনদপত্রের মূল কপি সঙ্গে আনতে হবে।

সাক্ষাৎকারের জন্য যেসব ছাত্রছাত্রীদের ডাকা হয়েছে তাদের রোল:

৫০০১১৮৮, ২০১৯৪০৫, ২০০৩৮৬৯, ২০০৯৬৮৪, ২০০১২৪০, ২০০৭৪০২, ২০০০২৯১, ৫০০০৬৫১, ১০০০১২২, ২০২২৪২৪, ২০০০০১১, ৩০১৭৬৫৪, ৫০১২৭৫৯, ৩০১৬৪৭৪, ৫০০০০১৩, ২০০১৪৯৩, ২০০১৩৭১, ২০৩০১২৪, ২০০২৪৮৪, ২০০৮৪৮৯, ৫০০৯০১৩, ২০২১৫৪৬, ১০০২৮৩৮, ১০০৫৯০৫, ৪০০১৯৬২, ৪০২৬৯৩৩, ২০০২৯৭৫, ২০১২৫০৫, ২০১০৮৯১, ২০০৬৮২১, ৩০২৫১৩৮, ২০১২৬১৬, ২০২৮৯৯৯, ৫০১৪৮৪৯, ১০০৫৫১৫, ৩০০৭০৭৩, ২০০১৩৪৪, ৩০১৬২৭৮, ৪০০০৪৭৯, ২০১১০২৩, ৩০০৮৬০০, ২০২২৭৭৬, ২০০৮২০৮, ২০১৭৪২৫, ২০০৯৯৪৩, ৮০০৩৭০০, ৪০৩৪৭৩৬, ২০২০৮০৩, ১০০৪৩৯৯, ৪০১৬২০৭।