রানা নিখোঁজ !

23213_ranaবিডি রিপোর্ট 24 ডটকম : নারায়ণগঞ্জের সেভেন মার্ডারের ঘটনায় জড়িত অভিযোগে প্রত্যাহার হওয়া তিন র‌্যাব কর্মকর্তার একজন নিখোঁজ রয়েছে। তিনি হলেন লে. কমান্ডার এম এম রানা। র‌্যাব থেকে প্রত্যাহার হওয়ার পর নৌবাহিনী থেকে তাকে বাধ্যতামূলক অবসরে পাঠানো হয়। এরপর থেকেই তিনি নিখোঁজ রয়েছেন বলে একাধিক মিডিয়ায় এমন সংবাদ  প্রকাশিত হয়েছে।
গতকাল রাতে চ্যানেল একাত্তরের স্ক্রলে বলা হয়েছে, বাধ্যতামূলক অবসরে যাওয়া নৌ কর্মকর্তা লে. কমান্ডার রানা তার বাসায় ছিলেন। কিন্তু তাকে পাওয়া যাচ্ছে না। অপরদিকে গতকাল প্রকাশিত দৈনিক প্রথম আলো পত্রিকায় এক রিপোর্টে উল্লেখ করা হয়, চাকরি হারানো নৌ কর্মকর্তা তার বাসায় নেই। বাধ্যতামূলক অবসর দেয়ার পর তিনি কাগজপত্র নিয়ে চলে গেছেন। এখন তিনি কোথায় আছেন, তা নৌবাহিনীর কর্মকর্তারা জানেন না।
এদিকে গতকাল দিনভর গুঞ্জন ছিল র‌্যাবের সাবেক তিন কর্মকর্তার একজন নিখোঁজ হওয়ার কারণে পুলিশ তাদের গ্রেপ্তার করছে না। এটি প্রকাশিত হলে বিষয়টি নিয়ে দেশজুড়ে তোলপাড় হতে পারে। এজন্য আগে রানার খোঁজ করা হচ্ছে। তবে এ বিষয়ে নৌ বাহিনী বা আইন-শৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে নিশ্চিত কোন তথ্য পাওয়া যায়নি।