নূর হোসেনের আস্তানা থেকে বিপুল মাদকদ্রব্য ও অস্ত্র উদ্ধার

37138_DSC_8815 (Medium)বিডি রিপোর্ট 24 ডটকম : নারায়ণগঞ্জের চাঞ্চল্যকর সাত খুনের মামলার প্রধান আসামি নূর হোসেনের আস্তানায় অভিযান চালিয়েছে পুলিশ। সিদ্ধিরগঞ্জে শিমরাইল মোড় ট্রাক স্ট্যান্ডের ওই আস্তানা থেকে বিপুল পরিমাণ মাদক দ্রব্য ও ৫টি দেশীয় অস্ত্র উদ্ধার করেছে পুলিশ। তবে এসময় পুলিশ কাউকে গ্রেপ্তার করতে পারেনি। স্থানটি মাদকের পাইকারি আড়ৎ হিসেবে পরিচিতি ছিল।

শুক্রবার বিকেল সাড়ে ৩টা থেকে নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়াটার) মোঃ জাকারিয়ার নেতৃত্বে এ অভিযানটি পরিচালিত হয়। অভিযান পরিচালনাকালে পুলিশের এএসপি জীবন কান্তি সরকারসহ বিপুলসংখ্যক পুলিশ সদস্য উপস্থিত ছিলেন।

অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাকারিয়া সাংবাদিকদের জানান, ট্রাক স্ট্যান্ডে নূর হোসেনের মাদক সা¤্রাজ্যে বিপুল পরিমাণ মাদক মজুদ রয়েছে, এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে প্রায় ২ হাজার ৯০০ বোতল ফেন্সিডিল, ৯ বোতল বিদেশী মদের বোতল, বিপুলসংখ্যক ইয়াবা ট্যাবলেট, ৩৭ কেস হ্যানিকেন বিয়ার ও দুটি বড় ছোরা (চাকু) এবং ৩টি রামদা উদ্ধার করা হয়।

এর আগে ৩ মে নূর হোসেনের বাড়িতে অভিযান চালিয়ে সেখান থেকে রক্তমাখা একটি কালো রঙের হাইয়েস (ঢাকা মেট্রো-চ ১৫-০৫১০) গাড়ি জব্দ করেছে পুলিশ। ওই সময় মোট ১২ জনকে আটক করা হয়েছে।

আটককৃতদের মধ্যে নূর হোসেনের বডিগার্ড, বাড়ির দারোয়ান ও কাজের লোক রয়েছে বলে  পুলিশ জানায়। তবে গডফাদার নূর হোসেন, তার ছোট ভাই জজ মিয়া, ভাতিজা কাউন্সিলর শাহজালাল বাদলসহ তার সহযোগীদের কাউকেই গ্রেফতার করতে পারেনি পুলিশ।