অপহণের ৩৮ দিনেও উদ্ধার হয়নি সেনবাগের স্কুল ছাত্রী

mail.google.comনোয়াখালী প্রতিনিধি :
অপহরনের ৩৮ দিনেও উদ্ধার হয়নি নোয়াখালীর সেনবাগ উপজেলার ইয়ারপুর গ্রামের এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল নাঈম । এতে স্কুল ছাত্রীর পরিবারের লোকজনের মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে।

জানাগেছে, সেনবাগ উপজেলার কাবিলপুর ইউনিয়নের ইয়ারপুর গ্রামের কাতার প্রবাসী মো. হানিফের মেয়ে ও স্থানীয় ইয়ারপুর উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল নাঈম স্কুলে আসা-যাওয়ার পথে প্রতিনিয়ত একই এলাকার রফিক উল্লার ছেলে গোলাম কিবরিয়া উত্যক্ত করতো। স্কুল ছাত্রী বিষয়টি তার পরিবারকে জানালে বখাটে গোলাম কিবরিয়া সে আরো ক্ষিপ্ত হয়ে হয়ে ওঠে। এমতাবস্থায় স্কুল ছাত্রী জান্নাতুল নাঈম গত ৩১ মার্চ বাড়ি থেকে তার নানার বাড়ি একই ইউনিয়নের মহিদীপুর গ্রামে যাওয়ার সময় পথিমধ্যে বখাটে গোলাম কিবরিয়ার নেতৃত্বে ৫-৬ জনের একদল দুর্বৃত্তরা স্কুল ছাত্রী জান্নাতুল নাঈমকে জোরপূর্বক অটোরিকসা সিএনজিতে তুলে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। খবর পেয়ে স্কুল ছাত্রীর অভিভাবকরা বিভিন্ন এলাকায় খোঁজ খবর নেওয়ার পরও আজ পর্যন্ত তার কোন সন্ধ্যান পায়নি। এ ঘটনায় স্কুল ছাত্রীর মাতা মর্জিনা আক্তার বাদী হয়ে গত ৩০ এপ্রিল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নোয়াখালীর আদালতে একটি মামলা দায়ের করেন। বিজ্ঞ আদালত মামলাটি আমলে নিয়ে উক্ত ভিকটিমকে উদ্ধার করার জন্য সেনবাগ থানা অফিসার ইনচার্জ (ওসিকে) নির্দ্দেশ প্রদান করেন। এ দিকে দীর্ঘ ৩৮ দিনেও স্কুল ছাত্রীর কোনো সন্ধান না পেয়ে তার পরিবারের লোকজন চিন্তিত হয়ে পড়েছেন।

এ ঘটনায় গতকাল বৃহস্পতিবার সেনবাগ থানা অফিসার ইনচার্জ (ওসি) সাংবাদিকদেরকে জানান, ভিকটিমকে উদ্ধার ও অপহরণকারীকে আটকের  চেষ্টা চলছে।