আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশনের কক্সবাজার জেলা কমিটি গঠিত

Asok Faundason coxsbazar 7.5.2014কক্সবাজার প্রতিনিধি : গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অনুমোদিত, জাতিসংঘ ঘোষিত মানবাধিকার ঘোষণা বাস্তবায়নে সচেষ্ট

আর্ন্তজাতিক মানবাধিকার সংস্থা “আইন সহায়তা কেন্দ্র ( আসক) ফাউন্ডেশনের ১১ সদস্য বিশিষ্ট কক্সবাজার জেলা শাখা কমিটি গঠন করা হয়েছে।

উক্ত কমিটিতে নাছির উদ্দিন বাদশা সভাপতি ও এম.শাহজাহান চৌধুরী শাহীন (সাংবাদিক) সাধারণ সম্পাদক করা হয়। আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির নির্বাহী পরিচালক মোঃ সামশুল হক স্মারক নং-আসক/১৪৪/২০১৪, তাং-০৬/০৫/২০১৪ইং মুলে উক্ত কমিটি কক্সবাজার জেলা কমিটি অনুমোদন দেন।

কক্সবাজার জেলার বঞ্চিত, অবহেলিত, অসহায় জনগণেরমানবাধিকার আদায়ের নিমিত্তে জেলা আট উপজেলা ও চারটি পৌরসভায় “আর্ন্তজাতিক মানবাধিকার সংগঠন” আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশনের কার্যক্রম উল্লেখিত সভাপতি ও সাধারণ সম্পাদক এর নেতৃত্বে পরিচালনার ঘোষণা দেওয়া হয়। এছাড়া ওই সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে সকল উপজেলা ও পৌরসভা কমিটি গঠনের কার্যক্রম সম্পাদনের পর কক্সবাজার জেলার পূর্ণাঙ্গ কমিটি গঠনেরও নির্দেশ দেয়া হয়েছে।

“আর্ন্তজাতিক মানবাধিকার সংগঠন” আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশনের গঠিত কমিটির কার্যার্থে সদর অবগতির জন্য কক্সবাজার জেলা প্রশাসক, পুলিশ সুপার, স্পেশাল পুলিশ সুপার,জেলা সকল উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সকল থানার অফিসার ইনচার্জ বরাবর অনুলিপি প্রেরণ করা হয়েছে।