টাঙ্গাইলে দু’ট্রাকের সংঘর্ষে নিহত ৩

Tangail Accident 07.05.14টাঙ্গাইল প্রতিনিধি :
বঙ্গবন্ধুসেতু-ঢাকা মহাসড়কে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার সল্লা নামক স্থানে বুধবার ভোর ৫টার দিকে দুই ট্রাকের সংঘর্ষে চালকসহ ৩ জন নিহত ও ১ জন আহত হয়েছেন। নিহত একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি টাঙ্গাইলের মধুপুর উপজেলার নরগুনা গ্রামের বাবুল মিয়ার ছেলে নাজমুল। অপর দু’জনের পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সেতুর সংযোগ সড়কের ১৬ নং ব্রিজের কাছে সল্লা নামক স্থানে উত্তরবঙ্গগামী সুতাবোঝাই একটি ট্রাক বিকল হয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে ছিল। এ সময় উত্তবঙ্গগামী রডবোঝাই অপর একটি দ্রুতগামী ট্রাক পিছন দিক থেকে এসে সুতাবোঝাই ট্রাকটিকে প্রচন্ড বেগে ধাক্কা দেয়। দুটি ট্রাকই ছিটকে সড়কের পাশে গাছের সাথে লেগে চুর্ণবিচূর্ন হয়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হন। প্রাথমিকভাবে নিহত ব্যক্তিদের নাম-পরিচয় জানা যায়নি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বঙ্গবন্ধুসেতু পূর্বথানার অফিসার ইনচার্জ(ওসি) আখেরুজ্জামান জানান, বঙ্গবন্ধুসেতুর পূবপ্রান্তে কালিহাতীর সল্লায় ভোর ৫টার দিকে সুতাভর্তি একটি ট্রাক দাঁড়িয়ে ছিল। এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা উত্তরবঙ্গগামী রড বোঝাই দ্রুতগতির একটি ট্রাক দাঁড়িয়ে থাকা ট্রাকটিকে পিছন থেকে সজোরে ধাক্কা দিলে দুটি ট্রাকই মহাসড়কে উল্টে যায়। এতে দাঁড়িয়ে থাকা ট্রাকের চালকসহ উভয় ট্রাকের তিনজন ঘটনাস্থলেই মারা যান।