মানিকগঞ্জে ইউপি চেয়ারম্যান স্বাধীনকে হত্যার চেষ্টার প্রতিবাদে মানববন্ধন ও সংবাদ সম্মেলন

Copy of (Manikgonj) chairman-PCjpg(1)মানিকগঞ্জ সংবাদদাতা :
মানিকগঞ্জের সিংগাইরে চারিগ্রাম ইউপি চেয়ারম্যান ও স্থানীয় যুবদলের সভাপতি শেখ সাজেদুল আলম স্বাধীনকে প্রকাশ্যে গুলি করে হত্যার চেষ্টার প্রতিবাদ ও  সন্ত্রাসীদের  গ্রেফতারের দাবীতে মানববন্ধন ও সংবাদ সম্মেলন করেছে এলাকাবাসী ।
মঙ্গলবার দুপুরে মানিকগঞ্জ  প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে  সিংগাইর উপজেলা চেয়ারম্যান বিএনপি নেতা আবিদুর রহমান খান রোমান , পৌর মেয়র বিএনপি নেতা খোরশেদ আলম জয়, ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন যুবদলের সভাপতি সাজেদুল আলম স্বাধীন বক্তব্য রাখেন। এসময় বক্তারা ইউপি চেয়ারম্যানের ওপর হামলার ঘটনায় অভিযুক্তদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান। মানব বন্ধনে চারীগ্রাম ইউনিয়নের বিভিন্ন শ্রেনী পেশার শত শত মানুষ উপস্থিত ছিলেন।
মানব বন্ধন শেষে মানিকগঞ্জ প্রেসক্লাবে সাংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন  যুবদলের সভাপতি শেখ সাজেদুল আলম স্বাধীন বলেন, স্থানীয় সন্ত্রাসী নাইন এম  পিনছু,স্বপন,এ্যান্টু ও মানিক মিয়া দীর্ঘদিন ধরে এলাকায় মাদক ব্যাবসা,ছিনতাইসহ বিভিন্ন অপকর্ম করে আসছিল। তাদের অপর্কমের প্রতিবাদ করায় বিভিন্ন সময় আমাকে হত্যার হুমকি দেয়।
গত ২৯ এপ্রিল আমি  উপজেলার চারিগ্রাম বাজারে স্থানীয় লোকজনের সাথে বসে কথা বলছিলাম। এমন সময়  সন্ত্রাসী নাইন এম , স্বপন ও এ্যান্টু মটর সাইকেল যোগে এসে আমাকে লক্ষ্য করে দুই রাউন্ড গুলি ছোড়ে। এসময় গুলি লক্ষ্যভ্রষ্ট হলে আমি প্রানে বেচে যাই। এ ঘটনার পর আমি সিংগাইর থানায় সস্ত্রাসীদের বিরুদ্ধে মামলা করি। কিন্ত  ঘটনার এক সপ্তাহ পেরিয়ে গেলেও পুলিশ কোন আসামীকে গ্রেফতার করেনি। আসামীরা বীরদর্পে এলাকায় ঘুরে বেড়াচ্ছে।