‘র‌্যাব-পুলিশকে ঘাতক বাহিনীতে পরিণত করেছে সরকার’ : মির্জা ফখরুল

fakrul-01বিডি রিপোর্ট 24 ডটকম : সরকার র‌্যাব ও পুলিশ বাহিনীকে ঘাতক বাহিনীতে পরিণত করেছে বলে মন্তব্য করেছেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেছেন, বিরোধী দলের নেতাকর্মীদের হত্যা ও গুম করে সরকার শেষ রক্ষা করতে পারবে না। বিএনপি নেতা মুজিবুর রহমান মুজিব সুনামগঞ্জ থেকে নিখোঁজ হওয়ার প্রতিক্রিয়ায় সংবাদ মাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন।
মির্জা ফখরুল বলেন, বিরোধী দল ও মতকে নিশ্চিহ্ন করতে বর্তমান ফ্যাসিস্ট শাসকগোষ্ঠী এতটাই সীমালঙ্ঘন করেছে যে, বিরোধী দলের নেতা-কর্মীদেরকে পৈশাচিকভাবে হত্যা ও অপহরণ করে গুম করা যেন তাদের দৈনন্দিন কর্মসূচি হয়ে দাঁড়িয়েছে। আর এই সব জীবনবিনাশী অপকর্মে শাসকগোষ্ঠী নিজেদের অঙ্গ সংগঠন ছাত্রলীগ-যুবলীগ ছাড়াও পুলিশ-র‌্যাবকে ঘাতক বাহিনীতে পরিণত করে ব্যবহার করছে।
তিনি বলেন, বিরোধী দলের নেতা-কর্মীদের হত্যা ও গুম করে আওয়ামী লীগ নিজেদেরকে রক্ষা করতে পারবে না। তাদের ক্ষমতাবিলাস চরম পরিণতি বরণ করবে। সব অন্যায় ও অপকর্মের বিরুদ্ধে এদেশের সংগ্রামী জনতা এখন ঐক্যবদ্ধ। অচিরেই উচ্ছৃঙ্খল, বেপরোয়া নরঘাতক অবৈধ সরকারের দুঃশাসন থেকে মুক্তি পেতে জনগণ ফ্যাসিস্ট শাসকগোষ্ঠীকে উৎখাত করে বিচারের মুখোমুখি দাঁড় করাবে।