প্রধান আসামি নূর হোসেনের কার্যালয়ে আগুন

nooooooooooooooooooooooru_69877বিডি রিপোর্ট 24 ডটকম :  ঢাক-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়কের শিমরাইল মোড় ট্রাকস্ট্যান্ডের কাছে অপহরণ মামলার প্রধান আসামি নূর হোসেনের কার্যালয়ে ভাঙচুর ও আগুন দিয়েছে ‍বিক্ষুব্ধ জনতা। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, নিহত নজরুলের জানাজা থেকে ফেরার পর শিমরাইল মোড়ে জড়ো হতে থাকে বিক্ষুব্ধ জনতা। তারা অপহরণ ও হত্যা মামলার প্রধান আসামি নূর হোসেনের কার্যলয়ে ব্যাপক ভাঙচুর করে আগুন ধরিয়ে দেয়। এ সময় আশপাশের আরো কয়েকটি দোকানপাট ভাঙচুর করা হয়।

শিমরাইল মোড় থেকে সাইনবোর্ড পর্যন্ত বেশ কয়েকটি স্থানে টায়ারে আগুন দিয়ে বিক্ষোভ করেন তারা। শহরের আইটিটি স্কুলের মোড় থেকে বিভিন্ন স্পটে পুলিশ, র‌্যাব, বিজিবি ও আর্মড পুলিশ মোতায়েন করে নিরাপত্তা জোড়দার করা হয়েছে। বিশেষ কররে আদমজী ইপিজেড, সিদ্ধিরগঞ্জ পাওয়ার স্টেশন ও বিটিসিএল সিদ্দিরগঞ্জ শাখা অফিসসহ বড় বড় স্থাপনাগুলোতে বিশেষ নিরাপত্তা বাড়ানো হয়েছে।

এছাড়া শহরের চাষাঢ়া থেকে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড, নারায়ণগঞ্জ-আদমজী-ডেমড়া সড়কে ছোট বড় কোনো ধরনের যান চলাচল করছে না। বাড়ানো হয়েছে পুলিশ তল্লাশি।

এদিকে, ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়কে মোতায়েন রয়েছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য। পাশাপাশি বিক্ষুব্ধ জনতা বিচ্ছিন্নভাবে জড়ো হচ্ছে। প্রস্তুত আছে পুলিশের সাজোয়া যান। থমথমে অবস্থা বিরাজ করছে। যেকোনো মুহূর্তে আবারও জ্বলে উঠতে পারে বিক্ষুব্ধরা। মহাসড়কের শিমরাইল মোড় থেকে সাইনবোর্ড পর্যন্ত সব দোকানপাট বন্ধ রয়েছে।

এদিকে, জেলা আইনজীবী সমিতি রোববার সকাল-সন্ধ্যা হরতাল আহ্বান করেছে। সমিতির সভাপতির অ্যাড. সাখাওয়াত হোসেন।