আর কত লাশ চায় গডফাদাররা

21523_f5বিডি রিপোর্ট 24 ডটকম : নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেন, একজন নির্বাচিত জনপ্রতিনিধি ও একজন সিনিয়র আইনজীবীসহ ৭টি মানুষকে দিনদুপুরে অপহরণ করে নিয়ে গেল অথচ প্রশাসন কিছুই করতে পারলো না। প্রশাসনিক তৎপরতা থাকলে নারায়ণগঞ্জবাসীকে আজ এক সঙ্গে এত লাশ দেখতে হতো না।
আর কত লাশ নিলে ওই সব গডফাদারের মন ভরবে তা জানতে চেয়ে অপহরণ ও গুমের ঘটনায় প্রশাসনের প্রতি তীব্র  ক্ষোভ প্রকাশ করেছেন তিনি। অপহৃত সিটি প্যানেল মেয়র নজরুল ইসলামসহ ৫ জনের লাশ উদ্ধারের পর তাদের দেখতে গিয়ে আইভী এ ক্ষোভ প্রকাশ করেন।
তিনি বলেন, ওই সব গডফাদার আর কত লাশ নিলে শান্ত হবে? আর কত লাশ নিলে তাদের মন ভরবে- তা আমরা জানতে চাই। তারা কি নারায়ণগঞ্জের সব মানুষের লাশ চায়? কয়েকদিন পর পর শীতলক্ষ্যায় লাশ পাওয়া যাচ্ছে। এভাবে আর কতদিন চলবে? প্রশাসন কেন নীরব ভূমিকা পালন করছে?
তিনি ক্ষোভ প্রকাশ করে বলেন, মৃত্যুপুরীতে পরিণত হয়েছে নারায়ণগঞ্জ। একের পর এক লাশ পাওয়া যাচ্ছে গত দেড় বছর ধরে। পরিকল্পিতভাবে নারায়ণগঞ্জকে অশান্ত করে তোলা হচ্ছে। শুরুতেই যদি হত্যাকা-গুলোর সঠিক তদন্ত, দোষীদের গ্রেপ্তার ও সুষ্ঠু বিচার হতো তাহলে আজ এক সঙ্গে এতগুলো হত্যাকা- ঘটতো না। তিনি আরও বলেন, আইনশৃঙ্খলা বাহিনীর গা-ছাড়া ভাব। তারা কি আদৌ কোন একটি অপহরণ ও গুমের ঘটনা উদঘাটন করতে পেরেছে? পারেনি। সাদা পোশাকে নিয়ে যাচ্ছে। তারা কারা? এটা বের করা তো আইনশৃঙ্খলা বাহিনীর কাজ। কিন্তু তারা কি সঠিক ভাবে সেই কাজটি করছে? যদি করতো একের পর লাশ উদ্ধার হতো না।