পাবনায় পারফরমেন্স ইভাল্যুয়েশন অ্যাওয়ার্ড-১৪ অনুষ্ঠিত

akash photo 2আর কে আকাশ, পাবনা প্রতিনিধি : বিদ্যালয় নাট্যদল (বিনাদ) পাবনা জেলা শাখার আয়োজনে অনুষ্ঠিত বিতর্ক, সাংস্কৃতিক প্রতিযোগীতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পারফরমেন্স ইভাল্যুয়েশন অ্যাওয়ার্ড-১৪ মঙ্গলবার সেন্ট্রাল গার্লস হাই স্কুলে প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) ড. ফারুক আহমেদ। সেন্ট্রাল গার্লস হাই স্কুলের প্রধান শিক্ষক তালেবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নাজনীন সুলতানা, শহীদ সাধন সংগীত মহাবিদ্যালয়ের অধ্যক্ষ ও সাংবাদিক আব্দুল মতিন খান, সেলিম নাজির উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা হাসিনা আক্তার রোজী। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন বাংলাদেশ স্কাউট পাবনা জেলা শাখার সাধারণ সম্পাদক মীর্জা আলী নাছির।

উল্লেখ্য বিদ্যালয় নাট্যদল (বিনাদ) পাবনা জেলা শাখা প্রতি বছর পাবনার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের নিয়ে বিতর্ক ও সাংস্কৃতিক প্রতিযোগীতার আয়োজন করে। প্রতিযোগীতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে এই পারফরমেন্স ইভাল্যুয়েশন অ্যাওয়ার্ড প্রদান করা হয়। অনুষ্ঠান উপস্থাপনা করেন আব্দুর রব এবং সার্বিক তত্ত্বাবধান করেন গার্লস গাইড শিক্ষিকা হোসনে আরা হাওয়া।