নোয়াখালী সিপিবির সভাপতির লাশ উদ্ধার

Nawkhaliনোয়াখালী প্রতিনিধি:
নোয়াখালীর সূবর্ণচর উপজেলার চরজব্বর ইউনিয়নের আল আমিন বাজার রাস্তার মাথা এলাকার একটি ধান ক্ষেত থেকে বাংলাদেশ কমিউনিস্ট পার্টি (সিপিবি’র) নোয়াখালীর সদর উপজেলার সভাপতি মফিজুর রহমান (৬০) গলা ও দুই হাতের রগ কাটা মৃতদেহ উদ্ধার করেছে চরজব্বর থানা পুলিশ । গত রোববার দিবাগত সোমবার রাত ২টার দিকে নিহতের মৃতদেহ উদ্ধার এবং সোমবার সকাল ১১টার দিকে তার পরিচয় নিশ্চিত করে পুলিশ। নিহত সিপিবি নেতা মফিজুর রহমান জেলার বিচ্ছন্ন দ্বীপ উপজেলার হাতিয়ার চরকিং ইউনিয়নের আফাজিয়া গ্রামের রহমত উল্ল্যার ছেলে। তিনি জেলা শহর মাইজদীর খন্দকার পাড়ার খন্দকার মঞ্জিলে ভাড়া থাকতেন।

নিহতের স্ত্রী মনোয়ারা বেগম জানান, রোববার দুপুরে খাওয়ার পর মফিজুর রহমান বাসা থেকে বের হয়ে যান। পরে সারাদিনে তিনি আর বাড়ী ফিরেননি। সন্ধ্যার পরে তিনি তার নাতির সাথে মোবাইলে কথা বলেন কিন্তু কোথায় ছিলেন তা বলেননি। তিনি ২ মেয়ে ও ১ ছেলের জনক

চরজব্বর থানার অফিসার ইনচার্জ (ওসি) এনামুল কবির মৃতদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, রোববার দিবাগত রাতে উপজেলার চরজব্বর ইউনিয়নের আল আমিন বাজার রাস্তার মাথা এলাকা দিয়ে যাওয়ার সময় ধান ক্ষেতের মধ্যে একটি মৃতদেহ দেখতে পেয়ে এলাকাবাসী থানায় দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌছে মৃতদেহ উদ্ধার করে। এবং সোমবার সকালে নিহতের মৃতদেহ ময়না তদন্তের জন্য নোয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে ওসি জানান।