দিনাজপুরে বিজিবি’র পৃথক অভিযানে ফেন্সিডিল, মাইক্রোবাস-সহ আটক ৪

27-4-14মো.নুরুন্নবী বাবু দিনাজপুর প্রতিনিধি :
দিনাজপুরের ফুলবাড়ী ৪০ বিজিবি’র চোরাচালান ও মাদক বিরোধী অভিযানে ফেন্সিডিল, যৌন উত্তেজক ট্যাবলেট, আইপিএস এবং মাইক্রোবাস চালক ও ৩ যাত্রীকে আটক করে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়েছে।

দিনাজপুরের ফুলবাড়ী ৪০ বিজিবির’ অধিনায়ক লেঃ কর্ণেল জাহিদুল রশিদ জানান,

রোববার দুপুরে দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের বিরামপুর উপজেলার বেগমগঞ্জ থেকে একটি মাইক্রোবাস (যার রেজিঃ নং- ঢাকা মেট্রো-ঘ-০২-০৬২৮) ধাওয়া করে ফুলবাড়ী উপজেলার রেলক্রসিং নামকস্থানে আটক করে। ওই মাইক্রোবাসের সিটের নিচ থেকে ৩৬৫ বোতল ফেন্সিডিল, ৬টি আইপিএসসহ ৪ জনকে আটক করা হয়। আটক ৪ জন বিরামপুর উপজেলার খেয়ার মাহমুদপুর গ্রামের আফজাল হোসেনের পুত্র নুরুন্নবী (২৫), একই গ্রামের সাদেক আলীর পুত্র আব্দুল হালিম (৩০), রংপুর সদর উপজেলার মুন্সিপাড়া মহল্লার আব্দুর রহমানের পুত্র শফিকুল (৩০) ও একই উপজেলার কামারপাড়া গ্রামের মোস্তাফিজুর রহমানের পুত্র মাইক্রোবাস চালক মিঠু (২৯)কে বিরামপুর থানায় সোপর্দ করে বিজিবি’র পক্ষ থেকে বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করা হয়।

অপরদিকে আজ রোববার দুপুরে পার্বতীপুর থেকে ঢাকাগামী সালমা পরিবহন যাত্রীবাহী বাস তল্লাশী করে ২টি কার্টুন উদ্ধার করা হয়। ওই ২টি কার্টুন থেকে ভারতীয় যৌন উত্তেজক ভায়াগ্রা ৬ হাজার ২শ পিস ও সানাগ্রা ৫ হাজার ৮শ পিস ট্যাবলেট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদকের দাবীদার না থাকায় কোচের চালক ও স্টাফদের আটক করা হয়। পরে যাত্রীদের অনুরোধে চালক ও স্টাফদের মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হয়েছে। এই ঘটনায় ফুলবাড়ী থানায় মামলা দায়ের করা হয়েছে।##