শিবির নেতা হত্যার প্রতিবাদে রাজধানীর বিভিন্ন স্থানে বিক্ষোভ, পুলিশের হামলা আহত ৭, আটক ৪

dc-e2সাতক্ষীরা শহর শিবিরের সেক্রেটারীকে পুলিশ কর্তৃক গুলি করে হত্যা ও  নেতাকর্মীদের ওপর বেপরোয়া গুলি বর্ষণের প্রতিবাদে পূর্ব ঘোষিত দেশব্যাপী বিক্ষোভ মিছিল ও সমাবেশের অংশ হিসেবে রাজধানীর বিভিন্ন স্থানে বিক্ষোভ মিছিল করেছে ছাত্রশিবির। এসময় পুলিশ হামলা চালিয়ে ৭ জনকে আহত ও ৪ জনকে গ্রেফতার করে।

ঢাকা মহানগরী পূর্ব :

পূর্ব ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে রাজধানীতে বিক্ষোভ সমাবেশ করে ছাত্রশিবির ঢাকা মহানগরী পূর্ব শাখা। সকাল সাড়ে ৮টায় শাখা সভাপতি রেজাউল হক রিয়াজের নেতৃত্বে খিলগাঁও তালতলা এলাকায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ হয়। এসময় শাখা অর্থ সম্পাদক তোজাম্মেল হোসেন, অফিস সম্পাদক সোহেল রানা মিঠু, প্রচার সম্পাদক আব্দুল কাদের, ছাত্রকল্যাণ সম্পাদক আশরাফ হোসেনসহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ঢাকা মহানগরী উত্তর :

রাজধানীতে বিক্ষোভ মিছিল করে ছাত্রশিবির ঢাকা মহনগরী উত্তর শাখা। সকাল ৮টায় শাখা সভাপতি রাকিব মাহমুদের নেতৃত্বে একটি মিছিল বসুন্ধরা এলাকা থেকে শুরু হয়ে কুড়িল গিয়ে সমাবেশে মিলিত হয়। এসময় শাখা সেক্রেটারী এম ফয়সাল পারভেজ, অফিস সম্পাদক তারিক হাসান, প্রচার সম্পাদক আসিফসহ শাখার বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। মিছিল শেষে পুলিশ হামলা চালিয়ে ৩ জনকে আহত ও ২ জনকে গ্রেফতার করে।

জগন্নাথ বিশ্ববিদ্যালয় :

শিবির নেতা হত্যার প্রতিবাদে রাজধানীর পূরাণ ঢাকায় বিক্ষোভ মিছিল করে ছাত্রশিবির জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা। সকাল পৌনে নয়টায় শাখা সভাপতি খালিদ মাহমুদের নেতৃত্বে একটি মিছিল নবাবপুর রথখোলা এলাকা থেকে শুরু হয়ে ঠাঠারীবাজার এলাকায় গিয়ে সমাবেশের মাধ্যমে শেষ হয়। এসময় পুলিশ অতর্কিত হামলা করে ৪ জনকে আহত ও ২ জনকে গ্রেফতার করে। মিছিলে শাখা সেক্রেটারী দাইয়্যান সালেহিন, ছাত্রকল্যাণ সম্পাদক আবু তাহেরসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।