সাতক্ষীরায় পুলিশের গুলিতে শিবির নেতা নিহত, গুলিবিদ্ধ ৭

34428_satkiraবিডি রিপোর্ট 24 ডটকম : সাতক্ষীরা শহরের কমলনগরে পুলিশের গুলিতে এক শিবির নেতা প্রাণ হারিয়েছেন। নিহতের নাম আমিনুর রহমান। তিনি শহর শিবিরের সেক্রেটারি। এতে আহত হয়েছেন ৪ পুলিশসহ ১১ জন। এর মধ্যে শহর শিবিরের সভাপতি আবু তালেবসহ গুলিবিদ্ধ হয়েছেন সাত শিবির কর্মী। আহতদের স্থানীয় সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ বিকেল ৫টার দিকে শহরের কমলনগরে শিবিরের একটি মেসে পুলিশের অভিযানকালে এ ঘটনা ঘটে।
সাতক্ষীরা জেলা জামায়াতের প্রচার সম্পাদক আজিজুর রহমান জানিয়েছেন প্রতিদিনের মতো দুপুরের খাবারের পর তারা সবাই মেছের মধ্যে বিশ্রাম নিচ্ছিলেন। এসয়ম পুলিশ তাদের মেস ঘিরে ফেলে এবং ভেতরে ঢুকে তাদের ধরে ধরে চোখ বেধে পায়ে গুলি করে। এসময় আমিনুর রহমানের বুকে পুলিশ গুলি করলে তিনি মারাত্বক আহত হন। পরে হাসপাতালে নেয়ার পথে তিনি প্রাণ হারান।
অপরদিকে সাতক্ষিরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এনামুল হক জানান
বিকেলে শহরের কমলনগরে শিবিরের মেসে পুলিশ তল্লাশি চালাতে গেলে শিবির কর্মীরা ভেতর থেকে পুলিশের ওপর বোমা নিক্ষেপ করে ও গুলি চালায়। এসময় পুলিশ পাল্টা গুলি চালালে এ হতাহতের ঘটনা ঘটে।
আহত শিবির কর্মীদের মধ্যে রয়েছেন, আব্দুস সবুর, আখতার হোসেন, ইমরান, আজিজুল ইসলাম, আবু তালেব, আবদুল গফুর, নূর মোহাম্মদ। পুলিশ সদস্যদের মধ্যে রয়েছেন, কনস্টেবল আবদুর রহমান, নূরুল ইসলাম, জাহাঙ্গীর হোসেন, ও জিল্লুর রহমান।