যুবদল নেতার লাশ মিললো লক্ষ্মীপুরে

20760_dscবিডি রিপোর্ট 24 ডটকম : রাজধানীর উত্তরা থেকে অপহৃত লক্ষ্মীপুর জেলা যুবদলের যুগ্ম-সাধারন সম্পাদক সামছুল ইসলাম সোলায়মানের গুলিবিদ্ধ লাশ লক্ষ্মীপুরের বসুরহাট এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে রাজধানীর উত্তরার জয়নাল মার্কেট এলাকা থেকে অস্ত্রের মুখে মাইক্রোবাসে তুলে নেয়। আইনশৃংখলা বাহিনী তাকে তুলে নিয়েছে বলে দাবী করেছে পরিবার। এ ব্যাপারে শুক্রবার দুপুরে সোলায়মানের স্ত্রী সালমা ইসলাম বাদী হয়ে উত্তরা থানায় একটি অপহরন মামলা করেন। সোলায়মান লক্ষ্মীপুর সদর উপজেলার চরশাহী ইউনিয়নের সৈয়দপুর গ্রামের মৃত ছাইদুর রহমানের ছেলে ও জেলা যুবদলের যুগ্ম সাধারন সম্পাদক বলে জানা গেছে।
সোলায়মানের স্ত্রী সালমা ইসলাম জানান, তার স্বামী সোলায়মান বৃহস্পতিবার রাত ১১টায় ঢাকা উত্তরার ৬নং সেক্টরের ডাক্তারের কাছ থেকে চিকিৎসা নিয়ে রিক্সাযোগে ফিরছিলেন। পথে জয়নাল মার্কেট এলাকায় পৌঁছলে আইনশৃংখলা বাহিনীর সদস্য পরিচয়ে ৮-৯জন সাদা পোশাকধারী লোক সোলায়মানকে মারধর করে অস্ত্রের মুখে মাইক্রোবাসে উঠিয়ে নিয়ে যায়। এরপর উত্তরা র‌্যাব-১ ও পুলিশসহ বিভিন্ন আইনশৃংখলা বাহিনীর দপ্তরে খোঁজাখুঁজি করে তার সন্ধান পাওয়া যায়নি। আজ সকালে তার গুলিবিদ্ধ লাশ পাওয়া গেছে। তাকে আইনশৃংখলা বাহিনীর সদস্যরা গুলি করে হত্যা করেছে বলে দাবী করেন তিনি।
দাসেরহাট পুলিশ ফাড়িঁর ইনচার্জ মোজাম্মেল হোসেন জানান, সোলায়মানের গুলিবিদ্ধ লাশ বসুরহাট এলাকায় রাস্তার পাশে পড়ে থাকতে দেখে লোকজন পুলিশকে খবর দেয়। তবে কারা এ হত্যাকান্ডের সাথে জড়িত সেটা নিশ্চিত হওয়া যায়নি।