ঠাকুরগাঁওয়ে পৃথক দুটি দূর্ঘটনায় ২ জনের মৃত্যু

thakurgaong-01ঠাকুরগাঁও প্রতিনিধি ॥ ঠাকুরগাঁওয়ে ট্রাকের ধাক্কায় ও ট্রেনে কাটা পড়ে পৃথক দুটি দূর্ঘটনায় দুই জনের মৃত্যু হয়েছে। বুধবার সকাল ১০টায় ঠাকুরগাঁও-পঞ্চগড় মহাসড়ক ও মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে ঠাকুরগাঁও-দিনাজপুর রেলরুটের মিত্রবাটি এলাকায় এ পৃথক দুটি দুর্ঘটনা ঘটে।
পুীলশ ও স্থানীয়রা জানায়, সকাল ১০টায় ঠাকুরগাঁও-পঞ্চগড় মহাসড়কের কচুবাড়ি এলাকায় শাহজাহান আলী (৩৭) নামে এক বাইসাইকেল আরোহীকে একটি ট্রাক ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তিনি সদর উপজেলার ফুটানী বাজার এলাকার বাসিন্দা।
অন্যদিকে, মঙ্গলবার রাত ২টার দিকে ঠাকুরগাঁও-দিনাজপুর রেলরুটের মিত্রবাটি এলাকায় তেলবাহী ট্রেনে কাটা পড়ে লুৎফর রহমান (৩২) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। লুৎফর রহমান রাতে বোরো ক্ষেতে সেচ দিয়ে লাইনের উপরে ঘুমিয়ে পড়লে এ ঘটনা ঘটে বলে পারিবারিক সূত্রে জানা গেছে। তিনি পীরগঞ্জ উপজেলার মিত্রবাটি গ্রামের বাসিন্দা।

ঠাকুরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ খান ঘটনা দুটি ব্যাপারে নিশ্চিত করেছেন। তিনি জানান, লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এ ব্যাপারে সদর থানায় পৃথক দুটি অপমৃত্যু মামলা হয়েছে।