আত্মহত্যার আগে মোদিকে স্ত্রী-সন্তানের ভার

1398239323._68045বিডি রিপোর্ট 24 ডটকম : ভারতের উত্তর প্রদেশের আত্মহত্যার আগে নরেন্দ্র মোদির উদ্দেশে চিরকুট লিখে রেখে গেছেন ওম প্রকাশ তিওয়ারি নামের এক ব্যক্তি। ওই প্রদেশের গাজীয়াবাদে চলন্ত ট্রেনের নিচে ঝাঁপিয়ে পড়ে আত্মহত্যা করেন তিনি।

চিরকুটে ওম প্রকাশ তিওয়ারি একটি বিশেষ অনুরোধ করে মোদিকে হিন্দিতে লিখেছেন, ‘নরেন্দ্র মোদিজি, আমি জানি আপনি ভারতের পরবর্তী প্রধানমন্ত্রী হবেন। আমি আমার পারিবারিক সমস্যায় হাঁপিয়ে উঠেছি। তাই আত্মহত্যা করছি। আমি আশা করি, আপনি আমার স্ত্রী ও মেয়ের দেখভাল করবেন।’ দীর্ঘ এক পৃষ্ঠার এই চিঠিতে তিনি এসব কথা লিখেছেন।

ওম প্রকাশ তিওয়ারি দীর্ঘদিন যাবত চরম অর্থ কষ্ট ও হতাশায় ভুগছিলেন। তিওয়ারির পরিবারে স্ত্রী ও এক কন্যা সন্তান রয়েছে। তিওয়ারির স্ত্রীর দাবি, তাদের পরিবার বিজেপির সমর্থক এবং তার স্বামী ছিলেন মোদির খুব ভক্ত। চলন্ত ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে তিওয়ারি আত্মহত্যা করেছে বলে মনে করছে পুলিশ। এ বিষয়ে পুলিশ জানিয়েছে, মনে হচ্ছে সে ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে। চিরকুট সম্পর্কে পুলিশ জানায়, আমরা সুইসাইড নোটটি উদ্ধার করেছি এবং বিষয়টি যাচাই বাছাই করে দেখছি। এছাড়া এ ঘটনায় অধিকতর তদন্ত করা হচ্ছে।