বেনাপোলে অপহৃত আওয়ামী লীগ নেতা নিহত

jessoreমোঃ আনিছুর রহমানঃ,বেনাপোল(যশোর) বেনাপোল বাজার থেকে অস্ত্রের মুখে অপহরনের পর সন্ত্রাসী হামলায় আহত আওয়ামীলীগ নেতা এবাদত হোসেন(৪৫) চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাতে ঢাকার শ্যামলীতে পেয়ার কলেজ হাসপাতালে মারা গেছে।মঙ্গলবার নিহতের ময়না তদন্ত শেষে লাশ বেনাপোল আনা হয়েছে। তার লাশ বেনাপোল এসে পৌছালে এলাকায় নেমে আসে শোকের ছায়া।

নিহতের পরিবার জানান চলতি মাসের ৪ এপ্রিল এবাদত রাত সাড়ে ১০ টার সময় বেনাপোল বাজারে তার ব্যবসা প্রতিষ্ঠান কামাল স্টোর থেকে বাড়ী ফিরছিলো।পথিমধ্যে ২টি মাইক্রোবাস এবং একটি প্রাইভেট কার তার  গতিরোধ করে ঘিরে ফেলে। কিছু বুঝে ওঠার আগেই ১০/১২ জন অস্ত্র ধারী সন্ত্রাসী তাকে অপহরন করে নিয়ে যায়।

অপহরনের ৩ ঘন্টা পর বাগআঁচড়া এলাকা থেকে সাতমাইল পুলিশ তদন্ত কেন্দ্রের অভিযানে তাকে আহত অবস্থায় উদ্ধার করা হয়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হলে  ১৫ দিন লাইফ সাপোর্টে রাখার পর  সোমবার রাতে তার মৃত্যু হয়। নিহত এবাদত বেনাপোল পৌর  আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য এবং বেনাপোল বাহাদুরপুর সড়কের রবিউল ইসলামের পুত্র।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অপুর্ব হাসান ঘটনার সত্যতা স্বীকার করে জানান ঘটনার সাথে জড়িতদের খুঁজে  বের করার চেষ্টা চলছে। প্রকৃত ঘটনার সাথে জড়িতদের আইনের আওতায় আনা হবে।