ঝালকাঠিতে জামায়াতের ৩ কর্মী, সাজাপ্রাপ্ত আসামীসহ আটক ৫

indexঅমিত বনিক অপু,ঝালকাঠি প্রতিনিধি :
ঝালকাঠির রাজাপুর ও কাঁঠালিয়া উপজেলা থেকে নাশকতার আশঙ্কায় জামায়াতের তিন কর্মী, এক মাদকসেবী ও পাঁচ বছরের সাজাপ্রাপ্ত এক আসামীসহ পাঁচজনকে আটক করেছে পুলিশ।

নাশকতার আশঙ্কায় আটককৃত জামায়াতের তিন কর্মী হলেন- রাজাপুর উপজেলার বারবাকপুর গ্রামের মোক্তার মাঝির ছেলে শাহ আলম মাঝি (৫৫), সাতুরিয়ার গড়ইয়া গ্রামের মোতালেব মুন্সির ছেলে সালাম মুন্সি (৫০) ও কাঁঠালিয়ার জামায়াতকর্মী মাওলানা আবদুস সোবাহান মিয়া (৫৫)। আটককৃত মাদকসেবী রাজাপুর উপজেলার শুক্তাগড় গ্রামের সোবাহান খানের ছেলে সোহাগ খান (২০)। পাঁচ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী শাহআলম (৩২) কাঠালিয়া উপজেলার বাঁশবুনিয়া গ্রামের মনেচ সিকদারের ছেলে। সোমবার ভোরে ও রোববার রাতে তাদের আটক করা হয়।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, নাশকতার আশঙ্কায় জামায়াত কর্মীদের ১৫১ ধারায় আটক করা হয়েছে এবং শুক্তাগড় এলাকা থেকে সোহাগকে গাঁজাসহ গ্রেফতার করে সোমবার বিকেলে ঝালকাঠি আদালতে পাঠানো হয়েছে।

কাঁঠালিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুস সালাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে খুলনার খালিশপুর থানা পুলিশের সহায়তায় রাতভর অভিযান চালিয়ে সোমবার ভোররাতে খালিশপুরের একটি বাড়ি থেকে শাহআলমকে গ্রেফতার করা হয়েছে। শাহআলম জিআর ৬১/০৬ মামলায় ৫ বছরের সাজাপ্রাপ্ত আসামী। সোমবার দুপুরের তাকে আদালতে সোপর্দ করা হয়েছে বলে ওসি জানান।