কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় ৬ বিজিবি সদস্য আহত

kushtia bgb accident footage 20.4.14কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়ায় পিকআপ ভ্যান উল্টে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) ছয় সদস্য গুরুতর আহত হয়েছেন। রোবরার রাত পৌনে ৪টার দিকে কুষ্টিয়া-পাবনা মহাসড়কের জুগলিয়া-পালপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহত ছয়জনের মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক। তাদেরকে রাতেই হেলিকপ্টার যোগে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) স্থানান্তর করা হয়েছে।

কুষ্টিয়া বিজিবি সেক্টরের জিএসও টু মেজর মো: তারেক মাহমুদ সরকার জানান, ঝিনাইদহ জেলায় বিশেষ অভিযান শেষ করে আসার পথে বিজিবি সদস্যদের বহনকারী পিকআপ ভ্যানটির (কুষ্টিয়া-ঠ ১১-০০১১) টায়ার বিস্ফোরিত হয়। এতে ভ্যানটি রাস্তার পাশের গাছের সাথে ধাক্কা লাগলে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন সুবেদার মহিউদ্দিন (৬৫), নায়েক মিজানুর রহমান (৪৫), ল্যান্স নায়েক আব্দুল হালিম (৩৫), ওবায়দুর রহমান (৩৮), শফিকুল ইসলাম (৩৯) ও সিরাজুল ইসলাম (৩৫)।

তাৎক্ষণিকভাবে তাদেরকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়া হয়। এদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় মহিউদ্দিন, আব্দুল হালিম, ওবায়দুর রহমান ও শফিকুল ইসলামকে ভোরেই হেলিকপ্টারযোগে ঢাকার সিএমএইচে স্থানান্তর করা হয়।