সম্পত্তি গ্রাসের হীন উদ্দেশ্যে নাজমুন নাহার মিথ্যা কুরুচিপূর্ণ ও ষড়যন্ত্র করছেন

babu- 17-4-2014নুরুন্নবী বাবু দিনাজপুর প্রতিনিধি :
দিনাজপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে নাজমুন নাহার কর্তৃক তার স্বামী আতিকুর রহমান লাবু ও দেবর সৈয়দ আজাদুর রহমান বিপুর বিরুদ্ধে লেখা অভিযোগ অসত্য, মনগড়া ও আপত্তিকর বলে দাবী করেছেন আজাদুর রহমান বিপু ও তার স্ত্রী মোছাঃ শামীমাসহ তাদের পরিবার। তাদের অভিযোগ নাজমুন নাহার আতিকুরের নামীয় বাড়িসহ সম্পত্তি নিজ নামে নেয়ার আসৎ উদ্দেশ্যে আপত্তিকর, কুরুচীপুর্ন ও মিথ্যা অভিযোগ করেছে।

বৃহস্পতিবার দুপুরে দিনাজপুর প্রেস ক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে আজাদুর রহমান বিপু এই অভিযোগ করেছেন। বিপু স্বাক্ষরিত লিখিত বক্তব্য পাঠ করেন তার স্ত্রী মোছাঃ শামিমা।

তিনি লিখিত বক্তব্যে অভিযোগ করেন, আমি আমার স্ত্রী সন্তানসহ ১৪ বছর ধরে আলাদা বাড়িতে সংসার করছি। প্রকৃত পক্ষে নাজমুন নাহার একজন উচ্চভিলাষি, অর্থলোভি এবং অসৎ মনুষত্বের মহিলা। আমার ভাইয়ের সাথে বিয়ের কিছুদিন পর থেকেই নাজমুন আমাদের পরিবারের সকলের সাথে অসৌজন্য ও অসভ্য আচরন করত। ভাইয়ের পরিবারের শাস্তির কথা ভেবেই আমি পৈত্রিক ভিটা ছেড়ে ভাড়া বাসায় বসবাস করছি। কিন্তু তার পরও নাজমুন নাহারের অসৎ কার্যক্রম থামেনি। বরং আরো বেপরোয়া হয়ে উঠেছে।

সংবাদ সম্মেলনে আমার ভাবী যা বলেছেন তা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। আমার বিশ্বাস তিনি নিজ স্বার্থ চরিতার্থ করার জন্য নিজেই সব অপকর্মের ঘটনা ঘটিয়েছেন, যা সঠিক তদন্ত করলে থলের বিড়াল বেরিয়ে আসবে। আমি প্রকৃত ঘটনা উদ্ঘাটনের জন্য সংশ্লিষ্ট প্রশাসনসহ সংবাদ কর্মীর ও সাংবাদিকদের অনুরোধ করছি। ইতিপূর্বে আমি আমার বড় ভাই লাবুকে বলেছিলাম যে সামান্য সংসারের টুকিটাকি ঘটনায় ভাবিকে তালাক দিয়েন না। কিন্তু আমি একথা বলতে যেয়ে উল্টো আমাকে জড়িয়ে মিথ্যা অসত্য বাক্য বলে বেড়ায় মানুষ জনের কাছে। ভাবীর এককথা পুরো জায়গা তার নামে লিখে দিতে হবে। নইলে পরিবারের সকল সদস্যকে মামলা দিয়ে জেলের ভাত খাওয়ানোর প্রতিজ্ঞা করেন। আমরা চাই প্রকৃত ও সত্য ঘটনা উন্মোচন হোক সবার মাঝে। সংবাদ সম্মেলনে বড় মামা আশরাফুল-ই-সাবু, খালা মোছাঃ আঞ্জুমান আরা, কন্যা আতিয়া রহমান পারিসা ও প্রতিবেশী নাজমা বেগম নথী উপস্থিত ছিলেন।##