দিনাজপুরে বিজিবি’র অভিযানে ভারতীয় যৌন উত্তেজক ট্যাবলেট ও ফেন্সিডিলসহ গ্রেফতার ২

dinajpur-14-150x150নুরুন্নবী বাবু দিনাজপুর প্রতিনিধি :
দিনাজপুরের ফুলবাড়ী ৪০ বিজিবি’র চোরাচালান বিরোধী অভিযানে ভারতীয় যৌন উত্তেজক ১০ হাজার পিস ট্যাবলেট ও ৬৯ বোতল ফেন্সিডিলসহ ২ জনকে গ্রেফতার করেছে। এছাড়াও অপর ২টি অভিযানে ভারতীয় শাড়ী, শার্ট পিস, স্টিল ও কসমেটিক্স সামগ্রি এবং ৪শ কেজি ফল আটক করে শুল্ক গুদামে জমা দিয়েছে।

দিনাজপুরের ফুলবাড়ী ৪০ বিজিবি’র অধিনায়ক লেঃ কর্ণেল জাহিদুর রশিদ জানান, আজ বুধবার ভোর থেকে দুপুর পর্যন্ত বিরামপুর উপজেলার সীমান্তবর্তী এলাকায় বিজিবি’র চোরাচালান বিরোধী একাধিক অভিযান চালানো হয়। অভিযানকালে সীমান্তবর্তী বিরামপুর উপজেলার ঘাটপাড় এলাকা থেকে একটি ১০০ সিসি ডিস্কোভার মোটরসাইকেলসহ ২ জনকে আটক করা হয়। আটক ২ জনের নিকট থেকে যৌন উত্তেজক ৬ হাজার সানাগ্রা ও ৪ হাজার ভায়াগ্রা ট্যাবলেট এবং ৬৯ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এই ২ জনকে আজ বুধবার বিকেলে বিরামপুর থানায় সোপর্দ করে বিজিবি’র পক্ষ থেকে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়েছে।

অপরদিকে বিরামপুর উপজেলার সীমান্তবর্তী এলাকায় দাউদপুর, ভাইগড়, অচিন্তপুর ও চৌঠা এলাকায় অভিযান চালিয়ে ২শ পিস ভারতীয় বেনারশি, কাতান ও দেবদাস শাড়ী, ৫শ শার্ট পিস, ৪০ কেজি স্টিল ও ১২শ পিস কসমেটিক্স সামগ্রি এবং ৪শ কেজি বিভিন্ন ধরনের ফল আটক করা হয়। আটক ফল হিলি স্থলবন্দর শুল্ক গুদামে জমা দেয়া হয়েছে।##