সাহসিকতার সাথে দেশ ও ইসলাম বিরোধী সকল ষড়যন্ত্র রুখে দিতে হবে : শিবির

sec-s1বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সেক্রেটারী জেনারেল আতিকুর রহমান বলেছেন, “ইসলামী ছাত্রশিবির একমাত্র আল্লাহ ব্যতীত কাউকে ভয় করে না। জেল-যুলুম নির্যাতন করে শিবিরের অগ্রযাত্রাকে এ সরকারের রুখতে পারবে না। মেধা, যোগ্যতা ও আদর্শ দিয়ে এ সরকারের সকল জনবিরোধী কার্যক্রমের প্রতিরোধ করা হবে।
তিনি আজ সিরাজগঞ্জ শহর শিবিরের সাথী শিক্ষাশিবিরে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। সিরাজগঞ্জ শহর শিবিরের সভাপতি রাশেদুল ইসলামের সভাপতিত্বে ও সেক্রেটারী জাহিদুল ইসলামের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শিবিরের কেন্দ্রীয় স্কুল কার্যক্রম সম্পাদক শাহিন আহমেদ খান, জেলা জামায়াতের ভারপ্রাপ্ত আমীর মাওলানা শাহিনুর আলম, সেক্রেটারী অধ্যাপক জাহিদুল ইসলাম প্রমুখ।
শিবির সেক্রেটারী জেনারেল বলেন, ছাত্রশিবিরের প্রতিটি কর্মীকে মেধা ও  যোগ্যতার বিকাশ সাধনের মাধ্যমে এবং আদর্শ নাগরিক হয়ে জনগণের হৃদয়ে স্থান করে নিতে হবে। সাহসিকতার সাথে দেশ ও ইসলাম বিরোধী সকল ষড়যন্ত্র রুখে দিতে হবে। শহীদ ও নির্যাতিত ভাইদের রক্তে রঞ্জিত এ আন্দোলনকে বিজয়ের দ্বারপ্রান্তে নিয়ে যেতে হবে। তিনি সিরাজগঞ্জের বিগত সরকার বিরোধী আন্দোলন-সংগ্রামের কথা উল্লেখ করে বলেন, সামনের দিনের আন্দোলনে বিগত যে কোন সময়ের চেয়ে বেশী ভূমিকা রেখে এই জালিম সরকারকে বুঝিয়ে দিতে হবে সিরাজগঞ্জের জনগণ ছাত্রশিবিরের সাথেই আছে।

এ সময় আরও উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ শহর জামায়াতের আমীর অধ্যাপক শহীদুল ইসলাম, জেলা শিবিরের সভাপতি সোলাইমান হোসেন, সেক্রেটারী শামীম রেজাসহ অন্যান্য নেতৃবৃন্দ।