প্রাইম ইউনিভার্র্সিটিতে পহেলা বৈশাখ উদযাপন

P1000982পহেলা  বৈশাখ  ১৪২১ উপলক্ষ্যে প্রাইম ইউনিভার্সিটি হেড অফিস ও মেইন ক্যাম্পাস, উত্তরা কর্তৃক আয়োজিত আলোচনা সভায়  ও সাংস্কৃতিক   অনুষ্ঠানে উপস্থিত ভাইস চ্যান্সেলর  প্রফেসর ড. রহমতে -খোদা ও অন্যান্য অতিথিবৃন্দ (ছবির ক্যাপসন)।
পহেলা  বৈশাখ ১৪২১  উপলক্ষে প্রাইম ইউনিভার্সিটি কর্তৃক গত কাল সোমবার এক আলোচনা সভা ও মনোজ্ঞ  সাংস্কৃতিক অনুষ্ঠান  প্রতিষ্ঠানের হেড অফিস ও মেইন ক্যাম্পাস, উত্তরায়  অনুষ্ঠিত  হয় । ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. রহমত -ই- খোদা-এর  সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভা ও সাংস্কৃতিক  অনুষ্ঠানে  অন্যান্যদের  মধ্যে  উপস্থিত ছিলেন প্রাইম ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের জেনারেল  সেক্রেটারী ড. এ এস এম বায়েজীদ উল হাসান, ট্রেজারার ড. এস এম সাব্বির হাসান, রেজিস্ট্রার ড. মো: শাহ আলম, আইন অনুষদের চেয়ারম্যান মো: নূরল হক  (জেলা ও দায়রা জজ-অব), পরীক্ষা নিয়ন্ত্রক  মো:  গিয়াস উদ্দিন ,  ইংরেজী  বিভাগের চেয়ারম্যান এ কে এম আনোয়ারুল  হক , সিএসই বিভাগের চেয়ারম্যান মোঃ রাকিবুল হাসান ,  পরিচালক  জনসংযোগ  বিভাগ  মোহাম্মদ  নাছির  আহম্মদ,  ইংরেজী বিভাগ  কোঅর্ডিনেটর  ফাতেমা  শারমিন ,  বিবিএ কোঅর্ডিনেটর মো: সাইফুল ইসলাম,  এলএলবি কোঅর্ডিনেটর নুসরাত জাহান প্রমুখ ।

এছাড়া  পহেলা বৈশাখ  উপলক্ষে  প্রাইম ইউনিভার্সিটি  স্পোর্টস ক্লাব  আয়োজিত  এক ক্রিকেট  টুর্নামেন্ট  গতকাল স্থানীয়  মাঠে  অনুষ্ঠিত  হয় । বাচাইকৃত  খোলোয়াড়দের  মধ্যে  এ,বি ,সি, ডি গ্রুপ  করে মোট   চারটি(০৪) টীম  খেলায় অংশগ্রহন  করে ।  সীমিত ওভারের এ খেলায় রানার্স  আপ  হয়  বিবিএ  ডিপার্টমেন্ট  এবং  চ্যাম্পীয়ান  হয়  এল এল বি  ডিপার্টমেন্ট ।  বিজয়ীদের  মাঝে  পুরস্কার  বিতরন  করেন  ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. রহমত -ই- খোদা ।  খেলার   সার্বিক  তও¦াবধানে  ছিলেন  রেজিস্ট্রার ড. মো: শাহ আলম, সিএসই বিভাগের চেয়ারম্যান মোঃ রাকিবুল হাসান, জনসংযোগ  বিভাগ  মোহাম্মদ  নাছির  আহম্মদ ,  বিবিএ  কোঅর্ডিনেটর  মো  সাইফুল  ইসলাম, লেকচারার খন্দকার  মোফাজ্জল হক  এবং প্রাইম ইউনিভঅর্সিটিতে অধ্যয়নরত শিক্ষার্থীদের সংগঠন