এ সরকারের আমলে কোন ধর্মই নিরাপদ নয় : ফখরুল

THakurgaon Mirza Fakhrul Pic-1ঠাকুরগাঁও প্রতিনিধি : বিএনপি’র ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এ সরকারের সময়কালে মানুষ যেমন নিরাপদ নয়, তেমনি কোন ধর্মও নিরাপদ নয়। আ.লীগ শুধু ধর্মকে অবমাননা করতেই জানে। সম্মান করতে নয়। আওয়ামীলীগ এদেশের আলেম ওলামাদেরও পদে পদে অপদস্ত ও অপমানিত করেছে। তাদের উপর চালিয়েছে অমানবিক নির্যাতন। শনিবার বিকেলে ঠাকুরগাঁও শহরের জাগরণী ক্লাব মাঠে সদর উপজেলা নির্বাচন উপলক্ষে স্থানীয় ওযার্ড বিএনপি আয়োজিত এক নির্বাচনী প্রচারণা সভায় প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, এ সরকারের আমলে কোন মানুষের জীবন নিরাপদ নয়। কারণ সরকারের গুন্ডাবাহিনীরা মানুষকে যেখানে সেখানে মেরে ফেলছে, গুম করছে আহত করছে। ঠাকুরগাঁওয়ে জামায়াত নেতার ভাইকে সন্ত্রাসীদের ও পুলিশি নির্যাতন এবং বিএনপি’র কর্মী সমর্থকদের উপর সরকারি দলের হামলা নির্যাতন এরই প্রমাণ।

এ সরকার দেশ পরিচালনায় সম্পূর্ণভাবে ব্যর্থ হয়েছে উল্লেখ্য করে মির্জা ফখরুল আরো বলেন,বর্তমান আওয়ামীলীগ সরকার দেশ বা জনগণ কারো কথা চিন্তা করে না। ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী বিএসএফ যখন এদেশের মানুষকে গুলি করে, তখন তারা কোন প্রতিবাদ করে না। তাছাড়া ভারত এদশের উপর নিয়ে কোন বিনিময় ছাড়াই ট্রানজিট ও বিদ্যুৎ সংযোগ সুবিধা পাচ্ছে সে ব্যাপারেও তাদের কোন খেয়াল নেই। তারা শুধু নিজেরা ক্ষমতায় টিকে থাকতে চায় যে কোন মূল্যে বলেও মন্তব্য করেন তিনি।

বিএনপি’র সিনিয়র এ নেতা আরো বলেন, এবার গণতন্ত্র রক্ষার লড়াই। আমাদের গণতন্ত্র রক্ষার লড়াইয়ে জিততে হলে অবশ্যই আমাদের দল জোটের প্রার্থীদের জয়ী করতে হবে। এসময় তিনি উপস্থিত দলীয় নেতাকর্মী ও জনসাধারণকে বিএনপি সমর্থিত মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মহিলা দল নেত্রী ফুরাতুন নাহার ও ১৯দল সমর্থিত প্রার্থী ভাইস চেয়ারম্যান প্রার্থী ও জামায়াত নেতা মো. আলমগীরকে পরিচয় করিয়ে দেন।

নির্বাচনী এ প্রচারণা সভায় ওয়ার্ড বিএনপি’র সভাপতি মোস্তাফিজুর রহমান এর সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা বিএনপি’র সহ-সভাপতি মুক্তিযোদ্ধা নূর করিম, গোলাম সারোয়ার রঞ্জু চৌধুরি, পৌর বিএনপি’র সভাপতি এ্যাড. আব্দুল হালিম, সাধারণ সম্পাদক তারিক আদনান, সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন, ছাত্র নেতা বুলেট প্রমুখ।