প্রতিকূলতার মাঝেও আদর্শ প্রচারের কাজ চালিয়ে যেতে হবে : শিবির

Bogra 11.04.14বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সেক্রেটারী জেনারেল আতিকুর রহমান বলেছেন, আওয়ামী সরকার ক্ষমতায় আসার পর থেকেই ইসলাম ও ইসলামী আন্দোলনকে দমন করতে নানা ধরনের ষড়যন্ত্র করছে। কিন্তু আল্লাহতালার রহমতে তাদের সকল ষড়যন্ত্র ব্যর্থতায় পর্যবসিত হয়ে যাবে।
তিনি আজ বগুড়া শহর শিবিরের সাথী শিক্ষাশিবিরে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। বগুড়া শহর সভাপতি আলাউদ্দিন সোহেলের  সভাপতিত্বে ও সেক্রেটারি রেজাউল করিমের পরিচালনায় আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্র আন্দোলন সম্পাদক জাকির হোসেন সেলিম, কেন্দ্রীয় শিক্ষা সম্পাদক মোবারক হোসাইন, সাবেক কেন্দ্রীয় শিক্ষা সম্পাদক ড. আহসান হাবিব ইমরোজ, বগুড়া জেলা জামায়াতের নায়েবে আমীর শিবগঞ্জ উপজেলা চেয়ারম্যান মাওলানা আলমগীর হোসাইন, শহর জামায়াতের সেক্রেটারি এবিএম মাজেদুর রহমান জুয়েল প্রমুখ।

শিবির সেক্রেটারী জেনারেল বলেন, ছাত্রশিবির পথহারা ছাত্রদের সামনে ইসলামের সঠিক আদর্শ তুলে ধরার কাজ করছে। শত প্রতিকুলতার মাঝেও  আদর্শ প্রচারের কাজ চালিয়ে যেতে হবে। ইসলামী জ্ঞান অর্জন ও একাডেমিক অধ্যয়ন বাড়ানোর মাধ্যমে বাংলাদেশে একটি সোনালী অধ্যায়ের সূচনা করতে হবে।

তিনে বলেন, ছাত্রজনতার মাঝে ছাত্রশিবিরের গ্রহনযোগ্যতা দেখে  বাতিল শক্তি ভীত হয়ে নানা প্রকার ষরযন্ত্র করছে । ছাত্রশিবির ও ইসলামী আন্দোলনকে দমন করার জন্য নানা প্রকার অপকৌশল প্রয়োগ করে যাচ্ছে। ছাত্রশিবির বাতিল শক্তির সকল প্রকার ষড়যন্ত্র ধৈর্য্য, ত্যাগ ও সাহসিকতার মাধ্যমে মোকাবেলা করে যাবে । তিনি নেতাকর্মীদের সংগঠনের কাজ নিয়মিতভাবে করার পাশাপাশি ক্যারিয়ার গঠনের দিকেও সর্বোাচ্চ মনোযোগী হতে আহ্বান জানান